আদমদীঘিতে দুই ব্যাংক কর্মকর্তা পুলিশসহ নতুন ৬জন করোনা আক্রান্ত


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলায় সোনালী ব্যাংকের দুই কর্মকর্তা ও থানার পুলিশ স্ত্রীসহ নতুন করে ৬জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। গত বুধবার ও গতকাল শুক্রবার তাদের নমুনা রিপোর্ট পজিটিভ আসে।

এরা হলেন নসরতপুর সোনালী ব্যাংক শাখার ম্যানেজার শামছুর রহমান, আদমদীঘি সোনালী ব্যাংকের অফিসার আব্দুল মতিন, সান্তাহারের ছায়দুর রহমান, আদমদীঘি থানার পুলিশ কনেষ্টবল গাড়ী চালক আব্দুল আলিম ও তার স্ত্রী এবং কনেষ্টবল হুমায়ুন কবির।

আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা: শহীদুল্লাহ দেওয়ান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, উল্লেখিত করোনাভাইরাস উপসর্গ ব্যক্তিদের গত ১১ জুলাই নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলে গতকাল শুক্রবার (১৭ জুলাই) তাদের পজিটিভ রিপোর্ট আসে।

তাদের শরীরের তেমন উপসর্গ নেই। সকলকে বাড়িতে আইসোলেশনে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। এ উপজেলায় মোট ৫২জন করোনাভাইরাসে আক্রান্ত হয়। এই উপজেলায় মোট ৫২জনের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়।

এরমধ্যে একমাস আগে শীতলাই গ্রামে একজনের মৃত্যু হয়। বর্তমানে নতুন সনাক্তকারি এই ৬জন বাসায় আইসোলেশনে সুস্থ্য রয়েছে। অপর শনাক্তকারিরা সুস্থ হওয়ায় ছাড়পত্র দেয়া হচ্ছে।

আদমদীঘি সোনালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সাহাদত হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, তার ব্যাংকের অফিসার আব্দুল মতিন ও নসরতপুর শাখা ব্যবস্থাপক ছামছুর রহমানের করোনা পজিটিভ রিপোর্ট আসে। তারা কয়েকদিন আগে বগুড়ায় নমুনা পরীক্ষার জন্য দিয়েছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.