আদমদীঘিতে দুই দিনের ব্যবধানে আবার গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে শাহনাজ জেসমিন (৩৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধারের মাত্র দুই দিনের ব্যবধানে সান্তাহার ইয়ার্ড কলোনীর একটি বাসা থেকে শান্তা বেগম (২৬) নামের আরও এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শান্তা বেগম নরসুন্দর সাজ্জাদ আলীর স্ত্রী ও দুই কন্যা সস্তানের জননী।

শান্তা বেগম পারিবারিক কলহের কারনে আত্মহত্যা করেছে বলে তার পরিবারের দাবী। গতকাল সোমবার গভীর রাতে রান্না ঘরের তালার তীরের সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় প্রতিবেশিরা নামিয়ে পুলিশকে খবর দেন। এ ঘটনায় আদমদীঘি থানায় একটি ইউডি মামলা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজকে জানান, গততাল সোমবার গৃহবধূ শান্তা বেগম স্বামী সন্তানসহ তার পিত্রালয়ে দাওয়াত খেয়ে ইয়ার্ড কলোনী বাসায় আসে। রাতের খাবার পর তারা ঘুমিয়ে পড়েন।

গভীর রাতে প্রতিবেশিরা জানতে পেরে রান্না ঘরের তালার তীরের সাথে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তড়িঘরি নামিয়ে ফেলেন।

এরপর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরদিন আজ মঙ্গলবার দুপুরে মরদেহের সুরতহাল রির্পেট করে ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে প্রেরন করেন।

এ ঘটনার আগের দিন গতকাল সোমবার পুলিশ সান্দিড়া থেকে শাহনাজ জেসমন নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.