আদমদীঘিতে দিনের বেলা স্বর্ণালংকারসহ ১১ লক্ষাধিক টাকার মালামাল চুরি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে দিনের বেলা বাসার গ্রিলের দরজার তালা ভেঙ্গে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। চোরেরা বাসার শোকেছ আলমারী ভেঙ্গে ১৫ ভরি ওজনের স্বর্ণালংকার ও নগদ ৬০ হাজার টাকাসহ প্রায় ১১ লক্ষাধিক টাকা মূল্যের মালামাল চুরি করে নিয়ে গেছে।
আজ রবিবার (০৪ জুলাই) বেলা সাড়ে ১২ টায় আদমদীঘির ডালম্বা গ্রামের লুৎফর রহমানের বাসায় এ চুরির ঘটনাটি ঘটে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্ততি চলছে।
আদমদীঘির পশ্চিম ডালম্বা গ্রামের লুৎফর রহমান বিটিসি নিউজকে জানান, তার একমাত্র ছেলে চাকুরিতে রয়েছে, মেয়ে বিয়ে দেয়ার পর স্বশুড় বাড়িতে। ওই বাসায় তিনি ও তার স্ত্রী থাকবেন। স্ত্রীর অসুস্থ থাকায় গত কয়েক দিন পূর্বে দুপচাঁচিয়ার শেরপুর পিত্রালয়ে যায়। বাসায় তিনি একই ছিলেন।
আজ রবিবার (০৪ জুলাই) বেলা ১২টায় দুপুরে লুৎফর রহমান মাঠে জমি দেখতে যান। এ সুজুকে চোরেরা প্রাচীর টপকিয়ে বাসার মেইন গ্রিলের দরজার তালা ভেঙ্গে প্রবেশ করে তিনটি ঘরের দরজার তালা ভেঙ্গে আলমারী শোকেছ ওয়ারডপ ও সিন্দুকের তালা ভেঙ্গে তাতে রাখা ১৫ ভরি ওজনের স্বর্ণালংকার ও নগদ ৬০ হাজার টাকাসহ প্রায় ১১ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে চম্পট দেয়।
ওসি জালাল উদ্দীন বিটিসি নিউজকে জানান, অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.