আদমদীঘিতে থামানো যাচ্ছেনা মাদকের কারবার নারীসহ তিন ব্যবসায়ী গ্রেফতার ইয়াবা এ্যাম্পল উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:  মাদকের ঘাটি বলে পরিচিত আদমদীঘি উপজেলার সান্তাহারসহ বিভিন্ন এলাকায় কোন ক্রমেই থামানো যাচ্ছেনা মাদকের কারবার। এক শ্রেনির নতুন মাদক ব্যবসায়ী তাদের কৌশল পরিবর্তন করে দেদারছে চালাচ্ছেন ইয়াবা, এ্যাম্পল, গাঁজা ও মদ বেচাকেনা।

এছাড়াও প্রতিনিয়ত বাড়ছে মাদক সেবনকারির সংখ্যা। গতকাল বৃহস্পতিবার রাতে সান্তাহার ফাঁড়ি পুলিশ অভিযান চালিয়ে এক নারীসহ তিনজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করে শ্রীঘরে পাঠিয়েছেন।

স্থানীয়রা, আদমদীঘি উপজেলার সান্তাহার শহরজুড়ে মাদকের ঘাটি বলে দীর্ঘদিন যাবত সুপরিচিত রয়েছে। এছাড়াও পার্শবর্তি বিভিন্ন এলাকায় অবাধে মাদক ছড়িয়ে পড়ায় হতাশায় পড়েছেন অভিভাবক মহল।

উপজেলা আইনশৃংখলা কমিটির সভায় বারবার মাদক নিয়ন্ত্রনের সিদ্ধান্ত গ্রহন করার পরও থামছেনা মাদক কারবারিদের দাপট। তারা প্রভৃতি কৌশলে ফের সান্তাহারে মাদক মজুত রেখে বেচাকেনা ও সেবন কার্যক্রম চালাচ্ছেন অবাধে, ছড়িয়ে দিচ্ছে গ্রামগঞ্জে।

গতকাল বৃহস্পতিবার রাতে সান্তাহার ফাঁড়ির টিএসআই আব্দুল ওয়াদুদ ফোর্সসহ পৃথক অভিযান চালিয়ে সাঁতাহার কলসা এলাকা থেকে ৭০পিস ইয়াবা ট্যাবলেটসহ নারী মাদক ব্যবসায়ী নওগাঁর ভবানিপুর গ্রামের মোজামের মেয়ে রেশমা খাতুন (২৪) ও কলসার দেলোয়ার হোসেনের ছেলে আকাশ (৩০) কে এবং হাউজিং কলোনী নিজ বাসা থেকে ১১পিস নেশার ইনজেকশন (এ্যাম্পল) সহ আবুল কালাম আজাদের ছেলে আবেদুল (২৩) কে গ্রেফতার করে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বিটিসি নিউজকে বলেন এ সপ্তাহে ২০জন মাদক ব্যবসায়ী ও সেবনকারিদের গ্রেফতার ও বিপুল মাদক উদ্ধার করা হয়েছে। মাদকের বিরুদ্ধে কোন আপোস নেই অভিযান আরও জোরদার করা হচ্ছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.