আদমদীঘিতে ডাকাতি প্রস্ততি কালে ধারালো অস্ত্রসহ একজন আটক


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ডাকাতি প্রস্ততি কালে গ্রামবাসি ধাওয়া করে দেশীয় অস্ত্রসহ বুলবুল আহম্মেদ (৪৫) নামের এক ডাকাত সদস্যকে আটক করে থানা পুলিশের নিকট সোপর্দ করেছে।
বুধবার (১০ জানুয়ারী) দিবাগত রাত ২টা দিকে আদমদীঘি উপজেলার পাইকপাড়া গ্রামে তাকে আটক করা হয়। আটক ডাকাত সদস্য বুলবুল আহম্মেদ বগুড়া জেলার কাহালু উপজেলার দেওগ্রামের আফতাব হোসেনের ছেলে। এ ব্যাপারে আদমীঘি থানায় ডাকাতি প্রস্ততি সংক্রান্ত মামলা হয়েছে।
পুলিশ ও গ্রামবাসিরা জানান, বুধবার দিবাগত রাতে পাইকপাড়া গ্রামের পশ্চিমপাড়ায় একদল যুবক ব্যাডমিন্টন (র‌্যাকেট) খেলছিলেন। রাত ২টার দিকে ৫/ ৬ জন অজ্ঞাত ব্যক্তি হাতে ব্যাগ নিয়ে গ্রামে ঢুকে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। এসময় ওই ব্যাডমিন্টন খেলোয়াররা তাদের চ্যালেঞ্জ করলে অজ্ঞাত ব্যক্তিরা পালানোর সময় ধাওয়া করে বুলবুল আহম্মেদ নামের ওই ডাকাত সদস্যকে আটক করলেও অপরজনরা পালাতে সক্ষম হয়।
পরে পুলিশে খবর দিলে পুলিশ আটক ব্যক্তির কাছে থাকা ব্যাগ তল্লাশি করে ডাকাতি কাজে ব্যবহৃত রামদা, ছোরা, চাকুসহ বিভিন্ন ধরালো অস্ত্র উদ্ধার করেন।
মামলার তদন্তকারি উপ পরিদর্শক ফেরদৌস হোসেন বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, হস্পতিবার বিকেলে গ্রেফতারকৃত ডাকাত সদস্যকে আদালতে প্রেরন করা হয়েছে। অপর সদস্যদের গ্রেফতার তৎপরতা চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.