আদমদীঘিতে টাওয়ারের ব্যাটারী চুরি করতে এসে নিশান কার গাড়ী রেখে পালালো চোর চক্র


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে মোবাইল ফোনের টাওয়ারের ব্যাটারী ও যন্ত্রাংশ চুরি করতে এসে জনতার ধাওয়ায় নিশান কার গাড়ী রেখে পালিয়েছে একটি চোর চক্র।
আজ শনিবার (২৬ মার্চ) সকালে আদমদীঘি উপজেলার নসরতপুর রেলওয়ে স্টেশন শহীদ মিনারের নিকট তিনমাথায় এ ঘটনা ঘটে। পুলিশ বেলা ১০ টায় ঘটনাস্থল থেকে তাদের ফেলে রেখে যাওয়া কার ও কারের ভিতর থেকে মোবাইল ফোন টাওয়ারের মূল্যবান দুইটি ব্যাটারী, দুইটি বড় লোহার সাবল, তালা কাটা তিনটি মেশিনসহ কয়েকটি ব্লেড ও কাপড় চোপড় উদ্ধার করে। এ ব্যাপারে আদমদীঘি থানায় পুলিশ বাদি হয়ে একটি সাধারণ ডায়েরি করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা মেট্রো-ঠ-১১- ৫৭০০ নম্বর একটি নিশান কার গাড়ী নিয়ে একটি চক্র আজ শনিবার (২৬ মার্চ) সকালে আদমদীঘি উপজেলার নসরতপুর রেলওয়ে স্টেশনের পাশে শহীদ মিনারের নিকট আসে। এসময় পাশের গ্রামীণ ফোন টাওয়ারের লোকসহ স্থানীয় জনতা কার গাড়ী নিয়ে সন্দেহজনক ঘোরাফেরায় তাদের চ্যালেঞ্জ করলে ওই কার গাড়ীতে অবস্থান করা ৪/ ৫জন অজ্ঞাত ব্যক্তি গাড়ীটি ফেলে রেখে দ্রুত পালিয়ে যায়।
স্থানীয় বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা তাহের আলী ,নয়ন ও জাহাঙ্গীর আলম জানান। কার গাড়ীতে অবস্থান করা ব্যক্তিরা কোন স্থানে মোবাইল ফোন টাওয়ার থেকে মূল্যবান ব্যাটারিসহ যন্ত্র্ংশ চুরি করে এখানে নিয়ে আসে এমন সন্দেহের কারনে তাদের চ্যালেঞ্জ করা হলে তারা ধাওয়ার মুখে পালায়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কার গাড়ী ও উল্লেখিত সরঞ্জাম উদ্ধার করেন।
ওসি জালাল উদ্দীন বিটিসি নিউজকে বলেন, কার গাড়ীর মালিক না পাওয়া ও চুরির সরঞ্জাম উদ্ধার হওয়ায় ঘটনায় পুলিশ বাদি হয়ে আজ শনিবার থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তবে কারের মালিক সনাক্ত হলে প্রকৃত ঘটনা জানা যাবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.