আদমদীঘিতে জাকজমক ভাবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও শিশু দিবস উদযাপন


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ব্যাপক জাকজমক ভাবে উদযাপন করেছেন উপজেলা প্রশাসন, আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠন।
আজ ১৭ মার্চ বুধবার এই জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠন, আদমদীঘি প্রেসক্লাব, মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পক্ষে পুস্পমাল্য অর্পণ করা হয়।
বেলা ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এক আলোচনা সভা উপজেলা নির্বাহি অফিসার সীমা শারমিনের সভাপতিত্বে ও কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারির সঞ্চলনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু। আরও বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান সালমা বেগম উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোমিনুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুল আলম, ওসি জালাল উদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খান, মহিলা আওয়ামীলীগের সভাপতি মনজু আরা বেগম, সুমিনুল ইসলাম সুমন, মোর্শারফ হোসেন, জিল্লুর রহমান, রফিকুল ইসলাম প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.