আদমদীঘিতে ছেলের মারপিটে মা হাসপাতালে


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: গর্ভে ধারণ করে তিলে তিলে বড় করেছে যে মা, সেই গর্তধারিণি মা সাহারা বানু (৪৮) কে পাষন্ড ছেলে হাত মুখ বেঁধে বেধরক মারপিটে আহত করেছে।
গ্রামবাসি আহত সাহারা বানুকে উদ্ধার করে গত সোমবার (১০ মে) ভোর ৫টায় আদমদীঘি হাসপাতালে ভর্তি করিয়েছেন।
ঘটনাটি ঘটেছে গত রোববার রাত ১ টায় আদমদীঘির উথরাইল চকসাবাজ গ্রামে। পুলিশ পাষন্ড ছেলে নওশাদ আলম (২২) আটক করেছে। তার নিকট থেকে বেশ কিছু পরিমান হেরোইন উদ্ধার করা হয়। নওশাদ আলম হারুনুর রশিদের ছেলে।
আহত সাহারা বানু জানায়, তার ছেলে নওশাদ আলম ঢাকা মগ বাজার একটি দোকানের শ্রমিক ও নেশাগ্রস্থ। গত ৮ মে ঢাকা থেকে একটি ট্রাক যোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। ট্রাকটি রাজশাহির বাঘা থানা এলাকায় নওশাদকে নেমে দেয়। এরপর নওশাদ শারীরিক অসুস্থ হলে স্থানীয়রা তা মা সাহারা বানুকে মোবাইল ফোনে জানান।
মা সাহারা বানু তার সন্তানকে নিয়ে আসতে গত রোববার সকালে বাঘায় যান। বাঘা থেকে ছেলেকে নিয়ে রাত ১১ টায় নিজ বাড়ি আদমদীঘির চকসাবাজ গ্রামে পৌঁছে। বাড়ি ফিরেই মায়ের নিকট নেশার টাকা ও মোবাইল দাবী করলে মা সাহারা বানু টাকা ও মোবাইল ফোন দিতে অস্বীকৃতি জানায়।
এসময় ছেলে নওশাদ আলম ক্ষিপ্ত হয়ে বাড়িতে গর্ভধারিনী মা সাহারা বানুর হাত ও মুখ বেঁধে শোকেছের গ্লাস ভেঙ্গে সেই গ্লাস ও লাঠি দিয়ে বেধরক মারপিট করে। মা ভয়ে পালিয়ে প্রতিবেশির বাড়িতে আশ্রয় নিলেও সেখানেই মারপিট করে আহত করে।
গত সোমবার ভোরে গ্রামবাসি সাহারা বানুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজকে জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.