আদমদীঘিতে ছিনতাই হওয়া মোটরসাইকেল সোনাতলায় উদ্ধার আটক-১


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির মুরইল-রাইকালী সড়কে পথরোধ ও মারপিট করে মোটরসাইকেল ছিনতাই ঘটনার তিন দিনের ব্যবধানে গতকাল রবিবার রাতে আদমদীঘি থানা পুলিশ চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা ছিনতাকারি চক্রের মুল হোতা রাজু আহম্মেদ (২৮)কে সোনাতলার বাউলাহাট থেকে গ্রেফতার করেছেন।

গ্রেফতারকৃত রাজু আহম্মেদ বগুড়ার কাহালু উপজেলার বিবির পুকুর গ্রামের আব্দুল করিমের ছেলে। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম বিটিসি নিউজকে জানান , গত ১৮ এপ্রিল দিবাগত রাতে আক্কেলপুর উপজেলার খোসলাপাড়া গ্রামের গোলাম মওলা ঢাকা থেকে কোচ যোগে আদমদীঘির মুরইল বাসস্ট্যান্ডে নেমে তাকে এগিয়ে নিতে আসা নাহিদ ও জামাল হোসেনের সাথে একটি মোটরসাইকেল নিয়ে তিনজন বাড়ীর উদ্যেশ্যে রওয়ানা হন।

তারা রাত ৩টায় মুরইল-রাইকালি সড়কের বটতলি নামকস্থানে পৌঁছিলে ছিনতাইকারিরা তাদের পথরোধ ও বেদম মারপিট করে মোটরসাইকেলসহ সর্বস্ব ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনার পর রাতেই পুলিশ ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধারসহ ছিনতাইকারি ধরতে তৎপরতা শুরু করেন।

গতকাল রবিবার রাতে গোপন সংবাদের ভিক্তিতে ওসি মনিরুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ একদল পুলিশ সোনাতলা থানা পুলিশের সহযোগীতায় বগুড়ার সোনাতলার বাউলাহাট থেকে রাজুকে আটকসহ মোটসাইকেটি উদ্ধার করতে সক্ষম হয়।

আটক রাজুর দেয়া তথ্যানুসারে মোটরসাইকেল ছিনতাইকারি চক্রের অপর সদস্যদের গ্রেফতারের তৎপরতা চলছে বলে পুলিশ জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.