আদমদীঘিতে ছয় বছরের নাতনীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে দাদু গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: চকলেট দেয়ার লোভ দেখিয়ে মাত্র ছয় বছরের শিশুকন্যা নাতনীকে ঘরে ডেকে নিয়ে বিবস্ত্র করে জোড়পূর্বক ধর্ষনের চেষ্টার অভিযোগে পুলিশ লম্পট দোলায়ার হোসেন ওরফে দেলু (৬৫) সম্পর্কে দাদুকে গ্রেফতার করেছে।
শনিবার (২২ জুন) দিবাগত রাত ১০ টায় আদমদীঘি উপজেলা সদর ইউনিয়নের শিবপুর দক্ষিনপাড়ায় এ ঘটনা ঘটে। লম্পট দেলোয়ার হোসেন দেলু ওই গ্রামের খবির সাখিদারের ছেলে।
মামলা সুত্রে জানাযায়, শনিবার (২২ জুন) বেলা ১ টায় আদমদীঘি সদর ইউনিয়নের শিবপুর দক্ষিনপাড়া গ্রামের দেলোয়ার হোসেন দেলু (৬৫) পাশের বাড়ির সম্পর্কে তার নাতনী শিশুকন্য (৬) বাড়ির পাশে খেলা করার সময় চকলেট দেয়ার প্রলোভন দিয়ে তার বাড়িতে ডেকে শয়ন ঘরে নিয়ে বিবস্ত্র করে জোড়পূর্বক ধর্ষনের চেষ্টা করে। এসময় শিশুকন্যা কান্নাকাটি শুরু করলে তার স্বজনরা দেলোয়ার হোসেন দেলুর বাড়িতে ঢুকে শিশুকে উদ্ধার করে এবং বিস্তারিত ঘটনা জানেন। এরপর রাতে শিশুকন্যার মা বাদি হয়ে দেলোয়ার হোসেন দেলুর বিরুদ্ধে আদমদীঘি থানায় ধর্ষনের চেষ্টা সংক্রান্ত মামলা দায়ের করলে পুলিশ রাতেই আসামী দাদু দেলোয়ার হোসেন দেলুকে গ্রেফতার করে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীতে রোববার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.