আদমদীঘিতে চোরাই মোটরসাইকেলসহ চোরচক্রের দুই সদস্য গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে চোরাই মোটরসাইকেল কেনাবেচার সময় শহিদুল ইসলাম (২৪) ও রাশেদুল ইসলাম (৩২) নামের চোরচক্রের দুই সদস্যকে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত শহিদুল ইসলাম নওগাঁর আত্রাই উপজেলার পতিসর গ্রামের আব্দুল মান্নানের ছেলে ও রাশেদুল ইসলাম একই জেলার রাণীনগর উপজেলার কয়াকঞ্চি পানিয়াপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে।
বৃহস্পতিবার ( ১৩ জুন) রাত সাড়ে ৯টায় আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউপির চাঁপাপুর-আবাদপুকুর সড়কের কয়াকঞ্চি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার ও ওই দুইজনকে গ্রেফতার করা হয়।
আদমদীঘি থানা পুলিশ জানায়, আদমদীঘি থানা পুলিশ বৃহস্পতিবার রাত্রি কালিন ডিউটির সময় চাঁপাপুর-আবাদপুকুর সড়কের কয়াকঞ্চি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তায় কতিপয় ব্যক্তি চোরাই মোটারসাইকেল কেনাবেচা করছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে বিশেষ অভিযানে থাকা পুলিশ উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে নম্বর বিহীন ব্লু-রংয়ের একটি এফজেড মোটরসাইকেল উদ্ধারসহ মোটরসাইকেল চোরচক্রের সদস্য শহিদুল ইসলাম ও রাশেদুল ইসলামকে হাতে নাতে গ্রেফতার করা হলেও শামীম হোসেন নামের অপর একজন পালিয়ে যায়। এ ঘটনায় আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিটিসি নিউজকে জানান, গ্রেফতারকৃতদের শুক্রবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.