আদমদীঘিতে চার দিনের ব্যবধানে একই গ্রামে ফের ৩ বাড়ীতে চুরি

 

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির তালশন গ্রামে স্ট্যাম্প ভেন্টারের বাসায় বিপুল স্বর্ণালংকার ও টাকা চুরির রেশ না কাটতেই মাত্র চার দিনের ব্যবধানে একই গ্রামের হিন্দুপাড়ায় ৩ বাড়ীতে চুরির ঘটনা ঘটেছে। চোরেরা এই তিন বাড়ী থেকে নগদ টাকা সোনার গহনা কাপড় চোপড়সহ প্রায় সাড়ে ৪ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এ ব্যাপারে থানায় এখনও অবহিত করা হয়নি বলে ওসি মনিরুল ইসলাম জানান।

জানাযায়, গত ৩০ অক্টোবর দিবাগত রাতে আদমদীঘির তালশন গ্রামের স্ট্যম্প ভেন্টার লুৎফর রহমানের বাসায় চুরি যায়। চোরেরা ওই বাসা থেকে ২১ ভরি ওজনের স্বর্ণলংকার, নগদ টাকাসহ ১৫ লক্ষধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনার মাত্র চার দিনের ব্যবধানে গত শনিবার দিবাগত রাতে একই গ্রামে হিন্দুপাড়ায় তিন বাড়ীতে চুরির ঘটনা ঘটে।

শ্রী পিংকু সরকার জানায়, তাদের মাটির ঘরের দোতলায় তার ভাই শ্রী মিঠু সরকারের শয়ন ঘরের জানালার গ্রিল ভেঙ্গে চোরেরা একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি, সোনার গহনা, নগদ টাকা ও মূল্যবান কাপড় চোপড়সহ প্রায় ৪লাখ ৪৮হাজার টাকার মালামাল এবং পার্শ্বের অরুন সরকারের বাড়ী থেকে মহিলার হাতের পার্স ও প্লাসিটের ব্যংক চুরি করে নিয়ে যায়। অরুন সরকার জানায়, তাতে প্রায় দুই হাজার টাকা হবে।

তবে প্রবাসি আনিছুর রহমানের বাড়ীতে চুরি করার সময় লোকজনের আগমন টের পেয়ে চোরেরা পালিয়ে যায়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.