আদমদীঘিতে গৃহবধূ ধর্ষণ মামলা আসামী গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে একটি বাসায় আটক রেখে গৃহবধূকে (২০)কে চাকুর ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ মামলার আসামী বাপ্পী হোসেন (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) সন্ধ্যায় দুপচাঁচিয়া উপজেলা তালোড়া স্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত বাপ্পী হোসেন উপজেলার সান্তাহার চা-বাগান এলাকার টুকুর ছেলে ও ধর্ষনের শিকার ওই গৃহবধুর ননদের স্বামী।
প্রকাশ, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার স্বর্গপুর গ্রামের ওই গৃহবধু সাথে শশুর বাড়ির লোকজনের পারিবারিক কলহ হয়। সেই কলহ মিমাংসার জন্য গত ৬ জানুয়ারী বৃহস্পতিবার গৃহবধুকে আদমদীঘির সান্তাহার চা-বাগান তার ননদের বাসায় আসে। সেখানে বিবাদ মিমাংসা না হওয়ায় গৃহবধুকে তার পিত্রালয়ে পৌঁছে দেয়ার জন্য তার ননদের স্বামী বাপ্পীর জিম্মায় দেয়া হয়।
বাপ্পী হোসেন গৃহবধুকে পিত্রালয়ে না পাঠিয়ে কৌশলে ওইদিন গভীর রাতে সান্তাহার কলসা রথবাড়ি এলাকার একটি বাসায় নিয়ে পরদিন গত শুক্রবার সকাল ৭টা পর্যন্ত আটক রেখে তার ইচ্ছার বিরুদ্ধে চাকুর ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এ ব্যাপারে ধর্ষনের শিকার গৃহবধু নিজেই বাদি হয়ে ননদের স্বামী বাপ্পি হোসেনকে আসামী করে থানায় ধর্ষন মামলা দায়ের করে।
এ ঘটনার ৬দিন পর গত বৃহস্পতিবার সন্ধ্যায় সান্তাহার ফাঁড়ির উপ-পরিদর্শক আনহার হোসেন দুপচাঁচিয়া উপজেলার তালোড়া রেলওয়ে স্টেশন এলাকা থেকে বাপ্পি হোসেনকে গ্রেফতার করেন।
ওসি জালাল উদ্দীন বিটিসি নিউজকে জানান, গ্রেফতারকৃতকে আজ শুক্রবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.