আদমদীঘিতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে দুই সহোদর গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে গৃহবধূকে এক ভাই চাকুর ভয় দেখিয়ে ধর্ষণ করার দৃশ্য অপর ভাই দেখার পর তা ফাঁস করে দেয়ার হুমকি দিয়ে সেই ভাইও ওই গৃহবধুকে ধর্ষনের এক চাঞ্চল্যকর খবর পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে আদমদীঘি উপজেলার কোমারপুর শিয়ালগাড়ি পাড়া গ্রামে।
এ ঘটনায় ধর্ষনের শিকার ভিকটিম নিজেই বাদি হয়ে বুধবার (৬ এপ্রিল) রাতে দুলু ফকির (৫৫) ও হান্নান ফকির (৩৫) নামের দুই সহোদরকে আসামী করে আদমদীঘি থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন।
পুলিশ অভিযুক্ত আসামী একই গ্রামের ছামছুর ফকিরের ছেলে দুলু ফকির ও হান্নান ফকির নামের দুই সহোদরকে গ্রেফতার করেছে।
পুলিশ ও মামলা সুত্রে জানাযায়, আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির কোমারপুর শিয়ালগাড়ি পাড়া গ্রামের ছামছুর ফকিরের ছেলে দুলু ফকির একই গ্রামের গৃহবধু (৩২) কে নানা ভাবে কু-প্রস্তাব দিয়ে আসছিল।
গত ১৭ মার্চ সকালে গৃহবধুর স্বামী জমিতে হালচাষ করতে যায়। ওই দিন বেলা সাড়ে ১১ টায় স্বামীর অনুপস্থিতির সুযোগে দুলু ফকির গৃহবধুর বাড়িতে ঢুকে গোয়াল ঘরে ওঁৎ পেতে থাকে। এসময় গৃহবধুকে একা পেয়ে চাকু ধরে খুন জখমের ভয় দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। ওই দিনই বেলা আড়াইটায় দুলুর অপর ছোট ভাই হান্নান ফকির গৃহবধুর বাড়িতে ঢুকে বড় ভাইয়ের ধর্ষণ দৃশ্য দেখেছে বলে হুমকি দিয়ে স্বামী সংসার ভেঙ্গে দিবে বলে সেও ওই গৃহবধুকে ইচ্ছার বিরুদ্ধে জোড়পূর্বক ধর্ষনের ঘটনা ঘটায়। ধর্ষনের শিকার গৃহবধু লোক লজ্জার ভয়ে ঘটনা গুলো গোপন রাখে।
কিন্তু পরবর্তিতে আসামী দুলু ফকির বারবার কু-প্রস্তাব দিলে বাধ্য হয়ে গৃহবধু তার স্বামীকে ঘটনাটি জানালে বুধবার রাতে এই মামলা দায়ের করা হয়।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন. গ্রেফতারকৃত দুই সহোদরকে আদালতে প্রেরন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.