আদমদীঘিতে গার্মেন্টস কর্মিকে অপহরণ ও ধর্ষন মামলার আসামী গ্রেফতার, ভিকটিম উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে এক গার্মেন্টস কর্মিকে অপহরণ করে ধর্ষন মামলায় র‌্যাব জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা ওই নারী কর্মিকে উদ্ধার ও নুরনবী ইসলাম (২১) নামের অপহরণকারীকে গ্রেফতার করে আদমদীঘি থানায় সোর্পদ করেছে। সে জয়পুরহাট সদরের পশ্চিম দোগাছি গ্রামের মোতালেবের ছেলে।
সোমবার (১৩ মার্চ) রাত সাড়ে ৮টায় জয়পুরহাট সদরের পশ্চিম দোগাছি গ্রাম থেকে তাদের আটক করা হয়।
মামলা সুত্রে জানাযায়, আদমদীঘি উপজেলার পালোয়ানপাড়া গ্রামের কিশোরী গার্মেন্টস কর্মি (১৪) ও তার মা গাজীপুর জেলার সফিপুর আনসার একাডেমীর পাশে প্রায় দুই বছর ধরে একটি বাসা ভাড়া নিয়ে গাজীপুরের একটি গার্মেন্টেসে কাজ করতো। এদিকে একই গার্মেন্টেসে জয়পুরহাট সদরের পশ্চিম দোগাছি গ্রামের নুরনবী ইসলামও কাজ করে।
গার্মেন্টেসে আসা যাওয়ার পথে কিশোরী ওই গার্মেন্টেস কর্মিকে প্রেম প্রস্তাব ও মোবাইল ফোনে গোপনে কথাবার্তা চলতো। ফলে ভিকটিমের মা তার মেয়ে কিশোরী গার্মেন্টস কর্মিকে তাদের গ্রামের বাড়ি আদমদীঘি উপজেলার পালোয়ানপাড়া গ্রামে পাঠিয়ে দেন।
গত ৮ মার্চ সকাল ৮টায় ভিকটিম বাড়ি থেকে তার নানা বাড়ি কৈকুড়ি গ্রামে যাবার সয়ম কালাইকুড়ি বাজারে জনৈক নয়নের মুদি দোকানের সামনে থেকে নুরনবী ইসলামসহ তার সহযোগিরা অপহরণ করে।
এ ঘটনায় অপহৃতের মা আদমদীঘি থানায় একটি সাধারণ ডায়েরী করেন এবং জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে বিষয়টি অবহিত করে। র‌্যাব জয়পুরহাট সদস্যরা সোমবার দিবাগত রাতে জয়পুরহাট সদরের পশ্চিম দোগাছি গ্রাম থেকে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারি নুরনবীকে আটক করে আদমদীঘি থানায় সোর্পদ করেন।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.