আদমদীঘিতে খাসের জায়গায় গাছ কাটতে বাঁধা দেয়ায় মারপিটে স্বামী স্ত্রীসহ আহত-১০


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘিতে সরকারি খাস জায়গা ও সাজনে গাছ কাটা নিয়ে বিরোধে মারপিটে স্বামী স্ত্রীসহ ১০জন আহত হয়েছে।
রবিবার (১০ এপ্রিল) সন্ধ্যায় আদমদীঘির মুরইল বাজারের পাশে সরদার পাড়ায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৫জনকে রাতেই আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভর্তিকৃতরা হলো, উপজেলার মুরইল বাজারের সরদারপাড়ার ইয়াছিন আলী, তার স্ত্রী মফিরন. ছেলে ইনতাজ, ইমতাজুল, তার মেয়ে তানজিলা ও আদরী। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে।
স্থানীয়রা জানান, আদমদীঘির মুরইল বাজার সরদার পাড়ায় সরকারি জায়গা ও জায়গায় লাগানো সজনে গাছ কাটাকে কেন্দ্র করে ইয়াছিন আলী ও ইমতাজুলের মধ্যে বিরোধ চলে আসছিল।
গত বৃহস্পতিবার ইমতাজুল ওই জায়গায় অবস্থিত সাজনে গাছ কেটে ফেললে প্রতিপক্ষ ইয়াছিল আলী বাঁধা দেন। এ নিয়ে দুপক্ষের মধ্যে চলে ধাক্কাধাক্কি।
এরজের ধরে রবিারার সন্ধ্যায় ফের দু“পক্ষের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে বেদম মারপিটের ঘটনা ঘটে। এ মারপিটে অন্তত: ১০জন আহত হয়।
আহত ইয়াছিন আলী বলেন খাসের জায়গায় তার লাগানো সাজনে গাছ কেটে ফেলার প্রতিবাদ করায় তাদের স্বামী স্ত্রী ও ছেলেকে মারপিটে আহত করা হয়েছে।
আহত ইমতাজুল বলেন, খাসের জায়গার তার বাড়ি দখলের চেষ্টা করলে বাঁধা দিলে মারপিটের ঘটনা ঘটে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজকে বলেন ওই ঘটনায় দুই পক্ষ পৃথক পৃথক লিখিত অভিযোগ করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.