আদমদীঘিতে কিশোরের মরদেহ উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে সোহাগ (১৮) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেল ৫টায় আদমদীঘির নসরতপুর ইউনিয়নের ধনতলা ইরামতি নদের সুইচগেট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত সোহাগ উপজেলার ধনতলা গ্রামের শহিদুল ইসলামের ছেলে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সোহাগ ধনতলা গ্রামের পাশে ইরামতি নদের পাশে জনৈক ফরহাদের হাঁসের খামারের রাত্রি কালিন পাহারার কাজ করার পাশাপাশি রাতে নিকটবর্তি নদের পানিতে মাছ ধরতো।

গতকাল সোমবার দুপুরে সে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরদিন গতকাল মঙ্গলবার বিকেলে ইরামতি নদের ব্রিজের নিকট তার মরদেহ পড়ে থাকতে জনতা দেখতে পেয়ে স্বজন ও থানায় খবর দেন।

বিকেল ৫টায় পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করে।

মৃত সোহাগের বাবা শহিদুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, তার ছেলে কিছুটা মাদকাসক্ত ছিল। কি ভাবে মারা গেল তার জানা নেই।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মৃত্যুটি সন্দেহজনক হওয়ায় লাশ মর্গে প্রেরন করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.