আদমদীঘিতে কলেজ ছাত্রী অপহরণ মামলায় তিন জনের বিরুদ্ধে চার্জশীট

 

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘি হাজি তাছের আহমেদ মহিলা কলেজের ছাত্রী রুপা (১৬) অপহরণ মামলায় তিন জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল করা হয়েছে। চার্জশীটভুক্ত আসামীরা হলো জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার দমদমা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে আরমান হোসেন (২৬), নওগাঁর বদলগাছী উপজেলার চকরোকন গ্রামের বশির উদ্দিনের ছেলে শফিউল আলম সাবু (২১) ও কেশাইল গ্রামের মকবুল হোসেনের ছেলে বর্ষণ (২১)। এদের মধ্যে বর্ষন পলাতক রয়েছে। মামলা ভিকটিম উদ্ধারসহ মামলা তদন্তে বাদীর দায়ের করা অভিযোগ প্রাথমিক ভাবে প্রমানিত হওয়ায় থানার তদন্তকারী উপ-পরিদর্শক ফজলুল হক আদালতে ওই তিন জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল করেন।

প্রকাশ, আদমদীঘির তালশন গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে ও হাজি তাছের আহমেদ মহিলা কলেজের ২য় বর্ষের ছাত্রী রুপার সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তোলে আরমান। এতে রুপার পরিবার আরমানকে নিষেধ করলে ক্ষিপ্ত হয়ে গত ১৬জুন সন্ধ্যা ৭টায় স্টেশান রাস্তার জনৈক বাপ্পির বাড়ী সামনে রুপা হাটাহাটি করার সময় আসামী অরমানসহ তার সহযোগীরা কৌশলে মুখ চেপে ধরে জোড়পূর্বক একটি অজ্ঞাত সিএনজিতে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিম রুপার চাচা আশরাফুল ইসলাম বাদি হয়ে উল্লেখিত ব্যক্তিদের আসমাী করে থানায় অপহরণ মামলা দায়ের করলে পুলিশ গত ১৯জুন বদলগাছী থেকে ভিকটিম রুপাকে উদ্ধার ও মুল আসামী আরমান এবং শফিউল আমল সাবুকে গ্রেফতার করে আদালতে প্রেরন করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো:হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.