আদমদীঘিতে করোনা সংক্রমনেও থেমে নেই মাদকের রমরমা ব্যবসা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: দেশে ভয়াবহ করোনাভাইরাস সংক্রমনে মানুষ যখন আতংকের মধ্যে দিনাতিপাত করছে। ঠিক সেই মুহুর্তেও থেমে নেই বগুড়ার আদমদীঘি উপজেলার বিভিন্ন স্থানে মাদকের রমরমা ব্যবসা।

একশ্রেনির পেশাদারি মাদক কারবারিরা কৌশলে চালাচ্ছেন এসব কারবার। গত কয়েক দিনে আদমদীঘি থানা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর আদমদীঘি সদর ও সান্তাহারসহ কয়েকটি এলাকা থেকে বেশ কিছু মাদক উদ্ধার ও কয়েকজনকে গ্রেফতার করে। তার পরও চলছে মাদকের বেচাকেনা। এলাকাবাসি মাদক নিয়ন্ত্রনে জরুরি ভাবে ব্যবস্থা নেয়ার জন্য আইনপ্রয়োগকারি সংস্থার নিকট দাবী জানান।

দেশে করোনাভাইরাস সংক্রম ও ঈদুল আযহাকে সামনে রেখে বগুড়ার আদমদীঘি সদর সান্তাহার পৌরসভা. নসরতপুর. চাঁপাপুর, কুন্দগ্রাম. ছাতিয়ানগ্রাম, ছাতনি-ঢেকড়াসহ বিভিন্ন এলাকার এক শ্রেনির পেশাদারী মাদক ব্যবসায়ী ভারতীয় সীমান্ত পার হয়ে চাপাইনবাবগঞ্জ, হিলি, নজিপুর, সাপাহার নওগাঁসহ কয়েকটি এলাকা দিয়ে বাস ও মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহনে নেশার এ্যাম্পুল, ইয়াবা, ফেনসিডিল, হেরোইন, গাঁজাসহ নানা মাদকদ্রব্য বহন করে সান্তাহার পৌর এলাকায় মজুত করে।

এরপর তারা ওইসব মাদকদ্রব্য আদমদীঘি উপজেলার প্রত্যন্ত এলাকা, বগুড়া. ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে নিয়ে বেচাকেনা করছে। অত্র উপজেলার মাদক ব্যবসায়ী হজরত, সাহাদত, জলিল, বক্কর, আশরাফুল. মজিদ. শ্যামল, পান্নাসহ অনেকেই মাদকদ্রব্য ছড়িয়ে দিচ্ছে গ্রামগঞ্জে। গত কয়েক দিন আগে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর চাপাইনবাবগঞ্জ থেকে মোটরসাইকেলে বহন করে নিয়ে যাবার সময় ১ হাজার পিস ইয়াবা ১শ ৫০বোতল ফেনসিডিল উদ্ধারসহ ৪জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এছাড়া আদমদীঘি থানা পুলিশ গাঁজাসহ ২জনকে গ্রেফতার করে। এরপরও থেমে নেই মাদকদ্রব্য বেচাকেনা। দেদারছে চলছে মাদকের ভয়াল গ্রাস বিপদগামী হচ্ছে ছাত্র ও যুবকরা।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক সামছুল আলম জানান, করোনার কারনে কিছু মাদক ব্যবসায়ীর আর্বিভার দেখা দিলেও মাদকদ্রব্য কারবারিদের ধরতে জোড়দার তৎপরতা রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.