আদমদীঘিতে একই গ্রামের কিশোর কিশোরীর বিষপানে আত্নহত্যার চেস্টা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:  মোটরসাইকেল কিনে না দেয়ায় রেদোয়ান (১৮) বাড়িতে ও শিক্ষকের অসৌজন্য আচরন সইতে না পেরে বিদ্যালয়ে জাহানারা খাতুন (১৫) নামের একই গ্রামের দুই কিশোর কিশোরী বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে।

এদের মধ্যে রেদোয়ানকে আশংকাজনক অবস্থায় বগুড়ায় স্থানান্তর ও জাহানারাকে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে পৃথক স্থানে ঘটনা ঘটে।

রেদোয়ান আদমদীঘির কুন্দগ্রাম ইউনিয়নের তিলছ ইসলামপুর গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে এবং জাহানারা খাতুন একই গ্রামের আব্দুল খালেকের মেয়ে ও শিববাটী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনির ছাত্রী।

জানা যায়, রেদোয়ান সে মোটরসাইকেল কিনে নেয়ার জন্য পরিবারের কাছে বায়না ধরে কিন্তু তার পরিবারের লোকজন মোটরসাইকেল কিনে না দেয়ার অভিমান করে আজ বৃহস্পতিবার দুপুরে বাড়িতে বিষপান করে।

অপরদিকে জাহানারা খাতুনের বাবা আব্দুল খালেক বিটিসি নিউজকে জানান, আজ বৃহস্পতিবার তার মেয়ে জাহানারা খাতুন বিদ্যালয়ে মোবাইল ফোন নিয়ে গেলে শিক্ষক হারুনুর রশিদসহ কয়েকজন শিক্ষক ক্ষিপ্ত হয়ে জাহানারা খাতুনকে বিদ্যালয়ে তার মা আসমা বিবির সামনে অসৌজন্য আচরন করে বিদ্যালয় থেকে বের করে দেয়ার হুমকি দেয়।

শিক্ষকের এমন আচরন সইতে না পেরে বেলা ১২টায় বিদ্যালয়ের কক্ষেই জাহানারা খাতুন বিষপান করে অসুস্থ হয়।

বিষয়টি জানাজানি হলে পরিবারের লোকজনসহ স্থানীয় লোকজন ওই দুই কিশোর কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। শিক্ষক হারুনুর রশিদ মোবাইল ফোনে বিষয়টি অস্বীকার করেন।

প্রধান শিক্ষক মনজুরুল ইসলাম বিটিসি নিউজকে জানান মোবাইল ফোন ব্যবহার বিষয়ে ছাত্রী জাহানারকে কোন কথা বলা হয়নি।

ওসি আব্দুর রাজ্জাক বিটিসি নিউজকে জানান, বিষয়টি জানার পর হাসপাতালে ছাত্রীকে দেখে তার অভিবাবকদের সাথে কথা বলা হয়েছে।

ঘটনটি খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.