আদমদীঘিতে ইবতেদায়ী সমাপনি পরীক্ষার ৫৮ পরীক্ষক ৭ মাসেও সম্মানী ভাতা পাননি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার ইবতেদায়ী মাদরাসার ৫ম শ্রেণীর শিক্ষা সমাপনি পরীক্ষার ইনভিজিলেটর, পরীক্ষক, নিরীক্ষক ও প্রধান পরীক্ষকসহ ৫৮ জন শিক্ষক ৭ মাসেও তাদের সম্মানী ভাতা পাননি। তারা জরুরি ভিক্তিতে তাদের সম্মানী ভাতা প্রদানের জন্য দাবী জানান।

আদমদীঘি ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতির সভাপতি ক্বারী জুলফিকার আলী জানান, ২০১৯ সালে নভেম্বর মাসে উপজেলায় প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনি পরীক্ষা একই সাথে অনুষ্ঠিত হয়।

এই পরীক্ষায় ইবতেদায়ী শাখার ২৮জন শিক্ষক ইনভিজিলেটরের দায়িত্ব পালন এবং পরীক্ষা শেষে ৭৪৯ সেট উত্তরপত্র মূল্যায়নের জন্য ৬জন প্রধান পরীক্ষক, ৬ জন নিরিক্ষক ও ১৮ জন পরীক্ষকসহ ৫৮ জন শিক্ষক দায়িত্ব পালন করেন।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একই কাজের সময়মত তাদের সম্মানী ভাতা পেলেও ইবতেদায়ী মাদরাসার ৫৮ জন শিক্ষকগন তাদের দায়িত্ব পালনের ৭ মাস অতিবাহিত হলেও তাদের সম্মানী ভাতা পাননি।

এ ব্যাপারে আদমদীঘি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সামছুল হক দেওয়ান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ইবতেদায়ী শিক্ষকদের সমাপনি পরীক্ষার সম্মানী ভাতার অর্থ বরাদ্দ না আসায় দেয়া সম্ভব হয়নি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.