আদমদীঘিতে ইজিবাইক ছিনতাই মামলায় ৪ জন গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) ছিনতাই মামলায় পুলিশ চারজনকে গ্রেফতার ও ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার করেছে।
গত রোববার (১২ সেপ্টেম্বর) রাতে নওগাঁর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, নওগাঁ সদরের বরুনকান্দি সরদারপাড়ার সাখওয়াত হোসেনের ছেলে বিদ্যু হোসেন (৩২), একই উপজেলার চোয়ারপুর গ্রামের মজনুর রহমানের ছেলে খায়রুল ইসলাম (৩১), ইব্রাহিম মন্ডলের ছেলে আব্দুল মজিদ (৪০) ও বর্ষাইল বাজারের আব্দুল মান্নানের ছেলে আলি হাসান(৩৮)।
পুলিশ জানায়, গত শনিবার (১১ সেপ্টম্বর) সন্ধ্যা সোয়া ৭টায় আদমদীঘির রহিম উদ্দীন ডিগ্রী কলেজের সমানে থেকে আদমদীঘির ডহরপুর গ্রামের দরিব উদ্দিনের ছেলে পঙ্গু ভাষানি প্রামানিক তার ইজিবাইক নিয়ে অবস্থান করছিল। এসময় ৩জন অজ্ঞাত ব্যক্তি নওগাঁর ত্রি-মহনী যাওয়া আসার কথা বলে ভাড়া নিয়ে যায়। তারা আদমদীঘির দুর্গাপুর ব্রিজের নিকট পৌঁছিলে ইজিবাইক চালক ভাষানী প্রামানিকের হাত পা মুখ বেঁধে তাকে ফাঁকা জায়গায় ফেলে রেখে ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে যায়। পরে স্থানীয় পথচারীদের সহযোগীতায় চালক ভাষানি প্রামানিক আদমদীঘি থানায় পৌঁছে একটি মামলা দায়ের করেন।
এ ঘটনায় ছিনতাইকারিদের মোবাইল ফোনের সুত্র ধরে আদমদীঘি থানার উপ-পরিদর্শক প্রদীপ কুমার গত রোববার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে উল্লেখিত চার ছিনতাইকারিকে গ্রেফতার ও ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার করে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীনবিটিসি নিউজকে জানান, গতকাল সোমবার দুপুরে আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.