আদমদীঘিতে ইউ.এন.ও বিদায়ী সংবর্ধনা ও নতুনকে বরণ অনুষ্ঠান


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার একেএম আব্দুল্লাহ বিন রশিদকে বদলী জনিত কারনে বিদায় সংবর্ধনা ও নতুন উপজেলা নির্বাহী অফিসার হিসাবে সীমা শারমিনের বরণ করা হয়েছে।

আজ বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকালে উপজেলা সভাকক্ষে এই বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠান বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার একেএম আব্দুল্লাহ বিন রশিদের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভুমি) মাহবুবা হকের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু, সালামা বেগম, উপজেলা কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারি, সিনিয়র মৎস্য কর্মকর্তা সুজয় পাল, প্রানি সম্পদ অফিসার মাহবুবুর রহমান, প্রকৌশলী সাজেদুর রহমান, আদমদীঘি প্রেসক্লাবের সভাপতি হাফিজার রহমান, ওসি তদন্ত সানোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান সামছুল হক খন্দকার, এসএম বেলাল হোসেন, আব্দুল হক আবু, জিল্লুর রহমানসহ বিভাগীয় কর্মকর্তাবৃন্দ।

নতুন উপজেলা নির্বাহী অফিসার সীমা শারমিন কুষ্টিয়া জেলা সদরের সিনিয়র সহকারী কমিশনার হিসাবে কর্মরত ছিলেন। তিনি আজ বুধবার আদমদীঘি উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদান করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.