আদমদীঘিতে ইউনিয়ন আওয়ামীলীগ নেতার জবাই করা লাশ উদ্ধার আটক-১

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :আদমদীঘির কাঞ্চনপুর মাঠে ধান ক্ষেত থেকে নজরুল ইসলাম (৫৫) নামের এক ব্যাক্তির জবাই করা লাশ উদ্ধার করা হয়েছে। নিহত নজরুল ইসলাম মন্দিরপুকুর গ্রামের মৃত সখিন সরদারের ছেলে ও চাঁপাপুর ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক। তার বিরুদ্ধে আদমদীঘি থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানায়, আজ  শনিবার দুপুর ১টায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় শাহিন নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্ততি চলছে।

নিহত নজরুল ইসলামের ভাই শাহাজানান আলী ও ছোট ভাইয়ের স্ত্রী সেলিনা বেগম জানায়, গত শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে মোবাইল ফোনে কেবা কারা তাকে ডেকে নিয়ে যায়। এরপর সারা রাত সে বাড়ী না ফিরে নিখোঁজ হয়। মোবাইল ফোনে চেষ্টা করেও কোন সন্ধান পাওয়া যায়নি। পরদিন গতকাল শনিবার বেলা ১১টার দিকে গ্রামের পূর্বে প্রায় ৪শত গজ দুরে কাঞ্চনপুর মাঠের মধ্যে জনৈক দুলুর জমির ধান ক্ষেতে নজরুলের জবাই করা লাশ কৃষকরা দেখতে পেলে জানাজানি হয়।

দুপুরে আদমদীঘি থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশের সুরতহাল করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন। লাশের পড়নে চেক লুঙ্গি হাফহাতা গেঞ্জি পায়ে স্যান্ডেল ছিল। লাশের পার্শ্বে একটি পলিথিনও পাওয়া যায়। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, নিহত নজরুল ইসলাম থানার তালিকাভুক্ত একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। সে প্রায় ১৫ দিন আগে আদালত কর্তৃক জামিনে মুক্তি পায়। তাকে জবাই করে হত্যার পিছনে মাদক ব্যবসা নাকি শক্রতাবসত তাকে কেউ জবাই করে হত্যা করেছে।

বিষয়টি খতিয়ে দেখে হত্যাকারী চিহিৃত করে ব্যবস্থা নেয়া হবে।#

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো:হাফিজার রহমান।

Comments are closed, but trackbacks and pingbacks are open.