আদমদীঘিতে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপের চেয়ারম্যান পদ প্রার্থীদের প্রতিন্দদ্বিতা করার জন্য নামের তালিকা প্রকাশ করেছেন কেন্দ্রীয় আওয়ামীলীগ। এতে বগুড়া জেলার আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিন্দদ্বিতা করার জন্য প্রার্থী হিসাবে মনোনীত করা হয়েছে আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ সিরাজুল ইসলাম খান রাজুকে।

আজ রোববার বেলা সাড়ে ১১টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দ্বিতীয় ধাপের প্রার্থী তালিকা প্রকাশ করেন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এর আগে শনিবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সভায় দ্বিতীয় ধাপের উপজেলা চেয়ারম্যান পদে প্রতিন্দদ্বিতা করার জন্য প্রার্থী বাছাই সম্পন্ন করা হয়।

আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু রেজা খান বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেন। এদিকে সিরাজুল ইসলাম খান রাজুকে দলীয় ভাবে মনোনীত করায় আদমদীঘি সদর ,সান্তাহার, চাঁপাপুর, কুন্দগ্রাম, নসরতপুর, ছাতিয়ানগ্রাম, মুরইল বাজারসহ বিভিন্ন এলাকায় নৌকা মার্কার নেতাকর্মিদের আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরনের খবর পাওয়া গেছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.