আত্মসাৎকৃত ১৩ মেট্টিক টন আতপ চাউল রংপুরের গঙ্গাচড়া থেকে উদ্ধার’ আটক-০২

বিশেষ প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুর উপজেলায় এসিআই ফুডস লিমিটেড রাইস ইউনিট থেকে ট্রাক ড্রাইভার এবং হেলপারের মিথ্যা পরিচয় দিয়ে আত্মসাৎকৃত ১৩ মেট্টিক টন সুগন্ধি চিনিগুড়া (আতব) চালের মধ্যে ৯মেট্টিক টন চাল উদ্ধারসহ ২ জনকে গ্রেফতার করেছে মহাদেবপুর থানা পুলিশ।
এই আত্মসাৎ এর ঘটনার মুল মাষ্টার মাইন্ড বগুড়া জেলাধীন শেরপুর উপজেলার সদর হাসরা গ্রামের মোঃ হেলাল উদ্দিন মন্ডল এবং রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার মেসার্স নাঈম ট্রেডার্সের ম্যানেজার জনৈক তাজ উদ্দিনের পুত্র মোঃ লিবু মিয়া।
মহাদেবপুর থানায় দায়েরকৃত মামলার সূত্রে জানা গেছে গত মাসের (১৮ এপ্রিল) ২০২১ ইং ভাই ভাই ট্রান্সপোর্ট-এর মাধ্যমে নিজেকে আশুলিয়া ঢাকার আইনুল শেখের পুত্র স্বপন শেখ পরিচয় দিয়ে ঢাকা মেট্টো-ট-২০-১২৫৪ নম্বর ট্রাকে করে উক্ত ১৩ মেট্রিক টন প্রতিটি ১ কেজি ওজনের মোট ১৩ হাজার প্যাকেট সুুগন্ধি চিনিগুড়া চাল নারায়নগঞ্জ সিদ্ধিরগঞ্জ বাজারে আব্দুল্লাহ ষ্টোরে সরবরাহ করতে রওয়ানা হয়।
কিন্তু সেখানে চাল না পৌঁছলে ট্রান্সপোর্ট এজেন্সেী ট্রাকের খোঁজ খবর শুরু করে জানতে পারে যে ওই ড্রাইভারের পরিচয় ভুয়া। পরে ২১ এপ্রিল ভাই ভাই ট্রান্সপোর্ট এজেন্সির পক্ষে শ্রী সুব্রত চক্রবর্তী এবং পরদিন ২২ এপ্রিল এসিআই ফুডস লিমিটেড এর ম্যানেজার এম এ সাত্তার একটি জিডি দায়ের করেন।
এরই প্রেক্ষিতে মহাদেবপুর থানার পুলিশ গতকাল সোমবার (০৩ মে) মাষ্টার মাইন্ড হেলাল মন্ডলকে গ্রেফতার করে এবং তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক রংপুর জেলার গঙ্গাচড়া থেকে নাইম ট্রেডার্সের ম্যানেজার লেবু মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হন।
গ্রেফতার পরবর্তী সময়ে সেইখান থেকে উপরোক্ত ১৩ হাজার প্যাকেট চালের মধ্যে তেকে ৯ হাজার প্রাকেজ চাল উদ্ধার করে। পাশাপাশি এর সাথে জড়িত অন্যান্য আসামীদের আটক’সহ বাকী চাউল উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত আছে বলেও পুলিশ প্রশাসন থেকে জানানো হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.