আড়াইহাজারে ১৫ জুয়াড়ি ও মাদক বিক্রেতা গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে জুয়ার আসর থেকে ১৫ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (১৩ আগস্ট) ভোরে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের প্রভাকরদী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করার হয়।
এ সময় জুয়ায় ব্যবহৃত ওরনা, একশ’ ৫০ পিস তাস ও নগদ ১৫ হাজার ৫শ’ ৮০ টাকা জব্দ করে। এ ব্যাপারে পুলিশের এস আই নুরে আলম সিদ্দিকী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।
গ্রেপ্তারকৃত জুয়াড়িরা হলো, উপজেলার প্রভাকরদী গ্রামের বাবুল মিয়া (৪৫), রাকিব মিয়া (২২), বাবুল মিয়া (৪৫), বেনু মিয়া (৫০), কাওসার মিয়া (২৬), মোঃ সোমন (৩১), মানিক মিয়া (৩৩) , শামীম মিয়া (৩৫), সাবুল মিয়া (৪৫), ইসমাইল হোসেন (৫৪), রেদোয়ান হক (২৫), শামীম মিয়া (২৮),  সোহবার মিয়া, রামচন্দ্রদী গ্রামের সুজন মিয়া ও সত্যভান্দি গ্রামের হারছুল হক।
আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
হেরোইনসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার
এ ছাড়া আড়াইহাজার উপজেলার ভুলতা-আড়াইহাজার আঞ্চলিক মহাসড়কের রোববার (১৩ আগস্ট) সকালে কালিবাড়ি মমতাজ প্লাজা এলাকায় হেরোইন বিক্রির সময় আলমগীর হোসেন (৩৬) নামে এক মাদক বিক্রেতাকে পুলিশ গ্রেপ্তার করেছে। এ সময় তার কাছ থেকে ৮০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার বাজারমূল্য এক লাখ টাকা।
আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এস আই নাহিদ মাসুম বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদক বিক্রেতা আলমগীরকে ওই দিন বিকালে নারায়ণগঞ্জে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. আফজাল হোসেন আফজাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.