আটোয়ারী থানার নবাগত ওসি’র সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী থানার নবাগত ওসি একেএম মেহেদী হাসান-এর সঙ্গে আটোয়ারী উপজেলা প্রেস ক্লাব ও আটোয়ারী প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার (০৩ ডিসেম্বর) দিবাগত রাত ৮টায় ওসি’র অফিস কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি একেএম মেহেদী হাসান বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ।
পুলিশ ও সাংবাদিক সমন্বয় রেখে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস,ধর্ষন, নারী নির্যাতন, বাল্য বিবাহ, চাঁদাবাজি সহ সকল অপরাধ নিয়ন্ত্রণ করা সহজ হবে। তিনি বলেন, দুর্নীতি, হয়রানী ও মাদকমুক্ত আটোয়ারী গড়ার লক্ষ্যে পুলিশ নিরলসভাবে কাজ করবে। বর্তমানে পুলিশি সেবা জনগনের দোরগোড়ায় পৌছে দেওয়ার লক্ষ্যে প্রত্যেকটি ইউনিয়নে বিট অফিস খোলা রয়েছে।
স্থানীয়ভাবে আইনগত সহযোগিতা দেওয়ার জন্য সাধারণের আর থানা পর্যন্ত আসতে হবে না। এজন্য তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।
ওসি (তদন্ত) মোঃ দুলাল উদ্দীনের সঞ্চালনায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, আটোয়ারী উপজেলা প্রেক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, সাধারণ সম্পাদক জাহেরুল ইসলাম, আটোয়ারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ.রায়হান চৌধুরী, অন্যতম সদস্য নজরুল ইসলাম দুলাল, রাব্বু হক প্রধান,অন্যদের মধ্যে উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ হাফিজুল ইসলাম, সদস্য আব্দুল মজিদ ও মাসুদ রানা প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.