আটোয়ারীতে ৬৯তম বিশ্ব কুষ্ঠ দিবস ও বার্ষিক সাধারণ সভা


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে ৬৯তম বিশ্ব কুষ্ঠ দিবস ও আগমনি কুষ্ঠ ও প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
কমিউনিটি প্রোগ্রাম, দি-লেপ্রসী মিশন ইন্টারন্যাশনাল, বাংলাদেশ এর সহযোগিতায় এবং আগমনী কুষ্ঠ ও প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে উপজেলার ধাইধাই পাড়া এলাকায় সংস্থার নিজস্ব জায়গায় এর আয়োজন করা হয়।
এতে সভাপতিত্ব করেন এবং প্রতিবন্ধী সংস্থার সমস্যা ও পরিকল্পনা সম্পর্কে স্বাগত বক্তব্য রাখেন আগমনি কুষ্ঠ ও প্রতিবন্ধী সংস্থার সভাপতি মোঃ জফর আলী। আগমনী কুষ্ঠ ও প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমানের সঞ্চালনায় প্রতিবন্ধীদের সামাজিক উন্নয়নে সরকারের ভুমিকা ও আমাদের করণীয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী। আরো বক্তব্য রাখেন, স্বাস্থ্য পরিদর্শক মোশারফ হোসেন, কুষ্ঠ ও প্রতিবন্ধী সংস্থার পঞ্চগড় জেলা সভাপতি মোঃ আবুল বাশার, টিএলসি রেজাউল করিম, লেপ্রসী মিশন জেলা প্রতিনিধি ওমর ফারুক, লেপ্রসী মিশনের উপজেলা ইনচার্জ মরিয়ম আক্তার প্রমুখ।
বার্ষিক সাধারণ সভায় আগমনি কুষ্ঠ ও প্রতিবন্ধী সংস্থার বার্ষিক অর্জন, আগামী বছরের পরিকল্পনা এবং গত বছরের হিসাব নিকাশ উম্মুক্ত উপস্থাপন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.