আটোয়ারীতে ১২দিন পর নিখোঁজ মা’কে ফিরে পেল অবুঝ শিশু


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: নিখোঁজের ১২দিন পর অবুঝ শিশু মোঃ নাজমুল (৪) তার মা’কে ফিরে পেয়েছে। ঘটনাটি ঘটেছে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের পানবারা গ্রামে।
পুলিশ জানায়, গত ১৪ এপ্রিল পারিবারিক কলহের জেরে অবুঝ শিশু নাজমুলকে ফেলে নার্গিস বেগম (২৪) তার স্বামীর বাড়ী থেকে পালিয়ে যায়। অনেক খোজাখুজির পরে না পেয়ে নার্গিসের স্বামী কসিরুল আটোয়ারী থানায় একটি জিডি করেন।
পরে ওই জিডির ভিত্তিতে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানার সার্বিক দিক নির্দেশনায় এসআই মোঃ স¤্রাট খানের নেতৃত্বে ডিজিটাল পদ্ধতিতে বিভিন্ন কলাকৌশল অবলম্বন করে মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে নার্গিসের অবস্থান ঢাকায় নিশ্চিত হওয়া যায়। পরে অনেক কলাকৌশল খাটিয়ে তাকে ঢাকা থেকে উদ্ধার করে আটোয়ারীতে ফেরত নিয়ে আসেন এসআই সম্রাট খান।
মঙ্গলবার (২৬ এপ্রিল) ১২ দিন পরে নার্গিসকে বাবা মোহাম্মদ আলীর জিম্মায় প্রদান করা হয়। ১২ দিন পরে মায়ের কোল ফিরে পেয়ে অনেক খুশি শিশু নাজমুল। উল্লেখ্য যে, কসিরুলের দুইটা বিয়ে হওয়ায় দুই সতিনের মাঝে গত (১৪ এপ্রিল) পারিবারিক কলহের জেরে ছোট স্ত্রী নার্গিস বেগম তার অবুঝ শিশুকে ফেলে বাড়ী থেকে পালিয়ে যায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.