আটোয়ারীতে যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে শোক সভা অনুষ্ঠিত


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (১৬ আগস্ট) সন্ধায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে শোক সভার আয়োজন করা হয়।
এতে সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য রাখেন আটোয়ারী উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সেলিম মোর্শেদ মানিক। জাতীয় শোক দিবস উপলক্ষে এ সভায় প্রধান অতিথি হিসেবে রেলপথ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন-এম.পি’র পুত্র বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রিয় কমিটির অন্যতম সদস্য ব্যারিষ্টার মোহাম্মদ কৌশিক নাহিয়ান নাবিদ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুব নেতা মোঃ হাসানুর রশীদ (সোহেল),পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ নোমান হাসান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সাদমান সাকিব পাটোয়ারি প্লাবন। আরো বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ মকলেছুর রহমান প্রমুখ।
সভায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন ছাত্রনেতা মোঃ ওমর ফারুক ও শামিম ফরহাদ। শোক সভা শেষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন-এমপি’র উপহার ‘করোনা প্রতিরোধ বুথ’ জনস্বার্থে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে (ফকিরগঞ্জ বাজারে) স্থাপন সহ শুভ উদ্বোধন করেন মন্ত্রীর পুত্র অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যারিষ্টার মোহাম্মদ কৌশিক নাহিয়ান নাবিদ। শোক সভা ও করোনা প্রতিরোধ বুথ উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.