আটোয়ারীতে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে কর্মসূচি গ্রহন ও সুষ্ঠু বাস্তবায়নে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) উপজেলা প্রশাসনের আয়োজনে, উপজেলা পরিষদের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (অ: দা:) মোঃ আরিফ হোসেন।
প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম বক্তব্য রাখেন। এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক, আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুশ প্রমুখ বক্তব্য রাখেন। সভায় আলোচনা সাপেক্ষে সর্বসম্মতিক্রমে মহান বিজয় দিবস জাঁক জমকপুর্ণভাবে উদযাপন করতে ব্যাপক কর্মসুচি গ্রহণ করা হয়।
গৃহিত কর্মসুচি সঠিকভাবে বাস্তবায়নের জন্য মুল কমিটি ও উপ-কমিটি গঠন করা হয়েছে। সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, এনজিও প্রতিনিধি সহ বণিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.