আটোয়ারীতে ভ্যান চালকের চিকিৎসায় আর্থিক সহায়তা দিলেন রিক্সা/ভ্যান চালক সমবায় সমিতি লিঃ


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে সম্প্রতি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ-৫ নং বেডে চিকিৎসাধীন আছেন রাধানগর (মাহিলা পাড়া) গ্রামের মৃত দীন আলীর পুত্র মোঃ ধজিব উদ্দীন(৬৪)।
তিনি বৃদ্ধ বয়সে ভ্যান গাড়ী চালিয়ে পরিবারের ভোরণ পোষন চালাতেন। সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে মাসাধিক কাল হাসপাতালে চিকিৎসার জন্য অবস্থান করায় পরিবারের সদস্যরা মানবেতর অবস্থায় দিন যাপন করছে।
বিষয়টি বিবেচনায় নিয়ে আটোয়ারী উপজেলা রিক্সা/ভ্যান চালক সমবায় সমিতি লিঃ এর নেতৃবৃন্দ উপজেলা সমবায় অফিসারের পরামর্শ নিয়ে সংগঠন থেকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন।
সোমবার (২৮ মার্চ) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আন্ত: বিভাগের পু: ৫ নং বিছানায় গিয়ে শান্তনামুলক বক্তব্য রেখে চিকিৎসা সহায়তার জন্য ৩,৩০০/-টাকা সংগঠনের পক্ষ থেকে আহত ভ্যান চালক ধজিব উদ্দীনের হাতে তুলে দেন উপজেলা সমবায় অফিসার রোকেয়া খাতুন।
এসময় আটোয়ারী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, আটোয়ারী উপজেলা রিক্সা/ভ্যান চালক সমবায় সমিতি লিঃ এর সভাপতি কমির উদ্দীন, সম্পাদক ওসমান গণিসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.