আটোয়ারীতে বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার (০১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা বিএনপি কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক ও মির্জাপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুস সামাদ আজাদ।
প্রধান বক্তা হিসেবে বর্তমান সরকারের কঠোর সমালোচনা করে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সচিব আলহাজ্ব কুদরত ই খুদা। যুব দলের যুগ্ম আহবায়ক আক্তারুজ্জামান আতা’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য আব্দুল্যাহেল বাকী, উপজেলা যুবদলের আহবায়ক ও ধামোর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম দুলাল, সদস্য সচিব বদিউজ্জামান মানিক, ছাত্র দলের আহবায়ক রাসেল ইসলাম প্রমুখ। আলোচনা সভা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনা, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা, জিয়া পরিবারের জন্য শান্তি কামনা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, সৌলাপাড়া জামে মসজিদের খতিব মোঃ সোলায়মান আলী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.