আটোয়ারীতে বজ্রপাতে গৃহবধূর মৃত্যু 

আাটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় বজ্রপাতে মারজিনা বেগম (৩২) নামে এক গৃহ বধুর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুরে উপজেলার মির্জাপুর ইউনিয়নের নিরাশি মানিকপীর মাজার সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে।
নিহত মারজিনা বেগম উপজেলার তোড়িয়া ইউনিয়নের নাওগঞ্জ এলাকার মোশারফ হোসেনের স্ত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মারজিনা বেগম ও তার স্বামী মোশারফ হোসেন ঢাকায় একটি গার্মেন্টসে কর্মী হিসেবে কাজ করতেন। আজ শুক্রবার (১১ জুন) দুপুরে মারজিনা ৭ বছর বয়সী কন্যা মীমকে নিয়ে ঢাকা থেকে আটোয়ারীতে আসেন। সেখান থেকে মেয়ে মীমকে নিয়ে উপজেলার মির্জাপুর ইউনিয়নের সর্দারপাড়া এলাকায় বাবা ইব্রাহিম আলীর বাড়ির উদ্দ্যেশে যাওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন।
পরে তাদেরকে নেয়ার জন্য ভাই আব্দুল কুদ্দুস এলে তার মোটরসাইকেল যোগে বাবার বাড়ির উদ্দ্যেশে রওনা হন মারজিনা। তারা আটোয়ারী বাজার থেকে রওনা দেয়ার একটু পরেই বৃষ্টি শুরু হয়। পরে বৃষ্টিতে ভিজে বাসায় ফেরার পথে মির্জাপুর ইউনিয়নের নিরাশি মানিকপীর মাজার এলাকায় পৌঁছলে বজ্রপাত ঘটে।
এসময় মেয়ে মীম ও ভাই আব্দুল কুদ্দুস অক্ষত থাকলেও মারজিনা অচেতন হয়ে পড়েন। পরে তাকে স্থানীয়দের সহায়তায় আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আটোয়ারী থানার পরিদর্শক (তদন্ত) মো দুলাল উদ্দীন বজ্রপাতে এক নারীর মৃত্যুর বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, ওই নারীর মাথার চুল ও শরীরের বিভিন্ন অংশে হালকা পুড়ে গেছে। তবে তার মেয়ে মীম ও ভাই আব্দুল কুদ্দুস অক্ষত রয়েছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.