আটোয়ারীতে প্রধানমন্ত্রী কর্তৃক জমি ও গৃহ প্রদান উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: মুজিববর্ষে প্রধানমন্ত্রী কর্তৃক পঞ্চগড়ের আটোয়ারীতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩! পর্যায় (২য় ধাপ) উপকারভোগী পরিবারের কাছে জমিসহ গৃহ হস্তান্তরের আসন্ন শুভ উদ্বোধনকে কেন্দ্র করে উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময় ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (১৯ জুলাই) সকালে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এ মতবিনিময় ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম এর সভাপতিত্বে এবং আইসিটি প্রোগ্রাম অফিসার মোঃ শহিদুল ইসলামের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, আটোয়ারী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, আটোয়ারী প্রেস ক্লাবের সভাপতি জিল্লুর হোসেন সরকার প্রমুখ।
অনুষ্ঠানে দু’টি প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। ইউএনও বলেন, আটোয়ারী উপজেলায় ৪০১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের তালিকা প্রনয়ণ করা হয়েছে। ইতিমধ্যে ওই তালিকার ১ম পর্যায়ে ৭০টি ও ২য় পর্যায়ে ১২০টি ভূমিহীন ও গৃহহীন উপকারভোগী পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে এবং গত ২৬ এপ্রিল ৩য় পর্যায়ে ১ম ধাপে মাননীয় প্রধানমন্ত্রী ঈদ উপহার হিসেবে আটোয়ারী উপজেলার ৫৬টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমিসহ গৃহ প্রদান করেছেন।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২১ জুলাই সারাদেশের ন্যায় আটোয়ারী উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ভিডিও কনফারেন্সে সংযুক্ত থেকে ৩য় পর্যায়ে (২য় ধাপ) অবশিষ্ট ১৫৫টি ভূমিহীন ও গৃহহীন উপকারভোগী পরিবারের নিকট জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রম শুভ উদ্বোধন করবেন।
প্রধানমন্ত্রী গণভবন থেকে ভার্চ্যুয়ালী সংযুক্ত হয়ে পঞ্চগড় জেলার ভূমিহীন ও গৃহহীন উপকারভোগীদের সাথে কথা বলবেন এবং পঞ্চগড় জেলাকে প্রথম ভূমিহীন ও গৃহহীন মুক্ত জেলা ঘোষনা করবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.