আটোয়ারীতে দৈনিক ডেল্টা টাইমস্ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক ডেল্টা টাইমস্ পত্রিকার ৩য় তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বছরে পদার্পণ উপলক্ষে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা প্রতিনিধি মোঃ হাফিজুল ইসলামের তত্বাবধানে ও আটোয়ারী উপজেলা প্রেস ক্লাবের আয়োজনে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া অনুষ্ঠানের মাধ্যমে উদযাপন করা হয়েছে।
শনিবার ( ০১ অক্টোবর) বিকেলে আটোয়ারী উপজেলা প্রেস ক্লাবে প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন আটোয়ারী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী।
প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ হাফিজুল ইসলামের সঞ্চালনায় দৈনিক ডেল্টা টাইমস্ পত্রিকার উত্তরোত্তর সফলতা কামনা করে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম।
আরো বক্তব্য রাখেন আটোয়ারী থানার ওসি (তদন্ত) মোঃ দুলাল উদ্দিন, আইসিটি অফিসার মোঃ শহিদুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাবের উপদেষ্টা ও চাল কল মালিক সমিতির সভাপতি-বিশিষ্ট ব্যবসায়ী মোঃ খলিলুর রহমান, আলহাজ্ব মোহাম্মদ আলী, এএসআই আব্দুল মালেক প্রমুখ।
আলোচনা শেষে আনুষ্ঠানিকভাবে কেক কেটে পত্রিকার ভবিষ্যৎ সফলতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.