আটোয়ারীতে চুরি যাওয়া ২১ টি ল্যাপটপ উদ্ধার : আটক ৭

পঞ্চগড় প্রতিনিধি: গতকাল মঙ্গলবার (২০ আগস্ট) দিবাগত রাতে আটোয়ারী উপজেলার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের আই,এল,সি কম্পিউটার ল্যাব হতে চুরি যাওয়া ২১ টি ল্যাপটপ ও ১টি এলসিডি মনিটর উদ্ধারসহ ৭ জন আসামীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন মোঃ সাইদুল ইসলাম (২১) কামরুল হাসান নাইস (১৯) উমর ফারুক পারভেজ (২২) হাসানুর রহমান লাজু (১৯) রাশেদ(২১) আব্দুল কুদ্দুস রয়েল (৪০) লুৎফর রহমান মানিক (৩০) ।

গত ১৫ আগস্ট রাতে আটোয়ারী থানাধীন মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় তলায় অবস্থত আই,এল,সি কম্পিউটার ল্যাবের পিছনের থাই গ্লাস খুলে জানালার গ্রীল কেটে অজ্ঞাত নামা চোরেরা চার্জারসহ ২১ টি ল্যাপটপ ও ১টি এলসিডি মনিটর চুরি করে নিয়ে যায়।

চুরির বিষয়টি বিদ্যালয় কর্তৃপক্ষ পরদিন ১৬ আগস্ট বিকালে জানতে পারে। উক্ত ঘটনায় আটোয়ারী থানায় ১৭ আগস্ট মামলা রুজু হয় যাহার নং-০৯ ।

আটোয়ারী থানা পুলিশ চুরি যাওয়া মালামাল উদ্ধার ও আসামীদের গ্রেফতারের জন্য গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে ও পার্শ্ববর্তী থানা সমূহে অনুসন্ধান অব্যাহত রাখে।

২০ আগস্ট আটোয়ারী থানা এলাকার সাইদুল ইসলাম নামে এক ব্যক্তিকে তার বসত বাড়ী হতে গ্রেফতার করে তার বাড়ী হতে চার্জার সহ ৬টি ল্যাপটপ ও ১টি এলসিডি মনিটর উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে উক্ত চুরির সঙ্গে সম্পর্কিত অন্যান্য আসামীদের মধ্যে ২ জনের হেফাজত হতে চার্জার সহ ০৯টি ল্যাপটপ উদ্ধার করা হয়।

পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ঠাকুরগাঁও জেলা সদর হতে ঠাকুরগাঁও ডিবি পুলিশের সহায়তায় ০৩ জন আসামীকে গ্রেফতার পূর্বক ০৬টি চার্জারসহ ল্যাপটপ উদ্ধার করা হয়।

পঞ্চগড় পুলিশ সুপার কর্তৃক প্রেস ব্রিফিং এর আয়োজনে অতিরিক্ত পুলিশ সুপার, (সদর সার্কেল) সুদর্শন কুমার রায় এর নেতৃত্বে অফিসার ইনচার্জ আটোয়ারী সহ তদন্তকারী কর্মকর্তা ও অন্যান্য পুলিশ সদস্যরা নিবিড় অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার সহ চুরি যাওয়া সকল আলামত উদ্ধার করতে সক্ষম হয়।

অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.