আটোয়ারীতে গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল বিতরণ

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে ৬ ইউনিয়নে কর্মরত ৫৭ জন গ্রাম পুলিশ সদস্যদের মাঝে বিনামূল্যে বাই সাইকেল বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসনের উদ্যোগে, উপজেলা প্রশাসনের বাস্তবায়নে ২০২০- ২০২১ অর্থবছরের গ্রাম পুলিশদের পণ্য ও সেবা বাবদ সহায়তা খাত হতে এসব বাই সাইকেল বিতরণ করা হয়।
এ উপলক্ষে আজ বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে বিনামূল্যে বাই সাইকেল বিতরণ কালে উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান এলাকায় গ্রাম পুলিশদের সেবার মান বাড়ানোর পরামর্শ দিয়ে গুরুত্বপুর্ণ বক্তব্য রাখেন।
তিনি বলেন, ৬ ইউনিয়নের ৫১ জন পুরুষ ও ৬ জন নারী গ্রাম পুলিশের মাঝে বিনামূল্যে বাই সাইকেল বিতরণ করা হলো। নতুন সাইকেল পেয়ে গ্রাম পুলিশদের কর্ম আরো গতিশীল হবে।
ইউনিয়ন পরিষদের সেবা সমুহ তারা দ্রুত গ্রামে গ্রামে পৌছে দিতে পারবে। এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, তোড়িয়া ইউপি চেয়ারম্যান হাসান হাবিব আল আজাদ, আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী প্রমুখ। বাইসাইকেল পেয়ে উপজেলার গ্রাম পুলিশ সদস্যগণ উপজেলা ও জেলা প্রশাসন সহ সরকারের সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.