আটোয়ারীতে করোনা প্রতিরোধে জনউদ্বুদ্ধকরন ক্যাম্পেইন

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: “ মাস্ক পড়ুন, সুস্থ্য থাকুন” শ্লোগান নিয়ে পঞ্চগড়ের আটোয়ারীতে মহামারী করোনা প্রতিরোধে জনউদ্বুদ্ধকরন ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
বিভাগীয় পরিচালক স্বাস্থ্য রংপুরের নির্দেশনায় এবং আটোয়ারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার আয়োজনে আজ মঙ্গলবার (১৮ মে) সকাল হতে হাসপাতাল গেট সংলগ্ন সড়ক, উপজেলা পরিষদ গেট সংলগ্ন সড়ক, ফকিরগঞ্জ বাজার, পল্লীবিদ্যুৎ মোড় সহ বিভিন্ন পয়েন্টে জনউদ্বুদ্ধকরন ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।
এসময় উপজেলা স্বাস্থ্য ও প. প. অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর হ্যান্ড মাইক নিয়ে আপদকালীন করোনা থেকে নিরাপদ থাকার জন্য স্বাস্থ্যবিধি মেনে নিরাপদ জীবন গড়ি এবং ‘মাস্ক পড়ুন, সুস্থ্য থাকুন’ স্নোগানের উপর সচেতনতামুলক বক্তব্য রাখেন।
এছাড়া মাস্ক বিহিন রিক্সা/ভ্যান চালক, অটো চালক, সিএনজি চালক সহ পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন। এসময় উপজেলা স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ সহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।
সুত্র জানায়, মহামারী করোনা ভাইরাস সংক্রমন থেকে নিরাপদ থকার উপায় সম্পর্কে জনগণকে সচেতন করতে উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে প্রতিদিন ভ্রাম্যমান মাইকিং প্রচারণা অব্যাহত রয়েছে।
সংবাদ প্রেরক আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.