আটোয়ারীতে ওসি’র বদলীজনিত বিদায় সংবর্ধনা এবং নবাগত ওসি’র বরণ অনুষ্ঠান


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দিনের বদলীজনিত বিদায় সংবর্ধনা ও নবাগত ওসি এ.কে.এম মেহেদী হাসান-এর বরণ অনুষ্ঠান পৃথক পৃথকভাবে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের আয়োজনে বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এ বিদায় সংবর্ধনার ও বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে সভাপতিত্ব করেন অফিসার্স ক্লাবের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার(অ: দা:) মোঃ আরিফ হোসেন। উপজেলা আইসিটি অফিসার মোঃ সহিদুল ইসলামের সঞ্চালনায় বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দিনের কর্মদক্ষতা ও সফলতা সম্পর্কে স্মৃতিচারণ করে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম প্রধান অতিথির বক্তব্য রাখেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) শায়লা সাঈদ তন্বী।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর, উপজেলা কৃষি অফিসার মোছাঃ নুরজাহান খাতুন, নবাগত অফিসার ইনচার্জ এ.কে.এম মেহেদী হাসান, বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ইউসুফ আলী, আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি জিল্লুর হোসেন সরকার প্রমুখ।
আলোচনা শেষে বদলীজনিত ওসি’র হাতে আনুষ্ঠানিকভাবে সম্মাননা স্মারকসহ উপহার সামগ্রী তুলে দেন সভাপতি সহ অতিথিবৃন্দ। উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের পক্ষ থেকে নবাগত ওসিকে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে বরণ করে য়ো হয়।
অপরদিকে বিকেলে আটোয়ারী থানার আয়োজনে থানা চত্বরে বিদায় ও বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ওসি (তদন্ত) মোঃ দুলাল উদ্দীন। এখানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল) মোঃ রাকিবুল ইসলাম।
এসআই রাশেদুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বারঘাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রঞ্জু আহম্মেদ। অন্যদের মধ্যে স্মৃতিচারণমুলক বক্তব্য রাখেন নবাগত ওসি এ.কে.এম মেহেদী হাসান,এসআই দীপেন্দ্র নাথ সিংহ, এসআই জাহাঙ্গীর আলম, এসআই শাহীন আল মামুন , উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি জিল্লুর হোসেন সরকার, সা.সম্পাদাক এ.রায়হান চৌধুরী রকি প্রমুখ।
আবেগ আপ্লুত হয়ে দোয়া চেয়ে বক্তব্য রাখেন বিদায়ী ওসি মোঃ ইজার উদ্দিন ও এএসআই মোছাঃ রিনি আকতার।
আলোচনা শেষে আটোয়ারী থানা পুলিশের পক্ষ থেকে বিদায়ী অতিথিগণকে সম্মননা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.