আটোয়ারীতে ইউএনও’র বদলীজনিত বিদায় সংবর্ধনা


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: আবেগঘন পরিবেশে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামানকে বিদায়ী সংবর্ধনা জানানো হয়েছে।
উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের আয়োজনে গতকাল সোমবার (১১ অক্টোবর) সকাল থেকে উপজেলা পরিষদ হলরুমে দিনব্যাপি পৃথক পৃথকভাবে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। আইসিটি অফিসার মোঃ শহিদুল ইসলামের সঞ্চালনায় বিদায়ী উপজেলা নির্বাহী অফিসারের স্মৃতিচারণ সহ নিজস্ব অনুভুতি ব্যক্ত করে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদায়ী ইউএনও’র সহধর্মীনি শাহানাজ জামান সোমা , সহকারী কমিশনার (ভূমি) সায়লা সাঈদ তন্বী, ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর, ও.সি মোঃ ইজার উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার ছাইফুল আলম, উপজেলা কৃষি অফিসার মোছাঃ নুর জাহান খাতুন, জনস্বাস্থ্য প্রকৌশলী হৃষিকেশ রায়, পল্লী উন্নয়ন কর্মকর্তা জাকিউল ইসলাম, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, হাসান হাবিব আল আজাদ, আবু জাহেদ, নজরুল ইসলাম দুলাল ও ওমর আলী, আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুশ, দুই প্রেসক্লাবের সভাপতিদ্বয় মোঃ ইউসুফ আলী ও জিল্লুর হোসেন সরকার প্রমুখ।
বক্তারা বলেন, ইউএনও আবু তাহের মোঃ সামসুজ্জামান একজন দক্ষ কর্মী, তিনি কাজের প্রতি খুবই আন্তরিক। তিনি শুধু জনপ্রতিনিধিদের সাথে নয়, সকর শ্রেণি পেশার মানুষের সঙ্গে আন্তরিকভাবে সুন্দর আচরণের মাধ্যমে রাস্ট্রীয় সেবা দিয়েছেন। ইউএনও আবু তাহের মোঃ সামসুজ্জামান বলেন, উত্তর বঙ্গের মধ্যে আটোয়ারীর মানুষ অত্যান্ত সহজ সরল। এখানকার মানুষ খুবই আন্তরিক। আর এখানকার রাজনৈতিক পরিবেশ আরও ভাল।
তিনি বলেন, আটোয়ারীর উন্নয়নে যথাসাধ্য চেষ্টা করেছি। কতটুকু পেরেছি বলতে পারব না, তবে চেষ্টা করেছি। দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগিতা করেছেন সে কারণে সকলের প্রতি কৃতজ্ঞ। ই
উএনও আবু তাহের মোঃ সামসুজ্জামান আটোয়ারীতে মাত্র এক বছর তিন মাস দায়িত্ব পালন করে তার কর্মদক্ষতা ও ব্যক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধি সহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধব নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন।
উল্লেখ্য: তিনি আটোয়ারী থেকে বিদায় নিয়ে পার্শ্ববর্তী ঠাকুরগাঁও জেলার সদর উপজেলায় ইউএনও হিসেবে যোগদান করবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.