আটোয়ারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে বিভিন্ন কর্মসুচি পালনের মাধ্যমে আন্তার্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস-২০২১ উদযাপন করা হয়েছে।
উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে আজ বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন কর্মসচি পালনের মাধ্যমে দিবসটি উদযাপন করা হয়।
কর্মসুচির মধ্যে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা ও দুর্নীতি দমন কমিশন(দুদক) এর পতাকা আনুষ্ঠানিকভাবে উত্তোলন, ফেস্টুন সহ বেলুন উড্ডয়ন, মানববন্ধন ও দুর্নীতি বিরোধী আলোচনা সভা ছিল অন্যতম। পতাকা উত্তোলন ও বেলুন উড্ডয়নের পরেই উপজেলা পরিষদ সংলগ্ন পাকা সড়কে ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।
দুর্নীতি বিরোধী দিবসে এবারের প্রতিপাদ্য “আপনার অধিকার, আপনার দায়িত্ব” বিষয় নিয়ে মানববন্ধন কর্মসুচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির অন্যতম সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জাহেদুর রহমানের সঞ্চালনায় প্রতিপাদ্য বিষয় ও সোনার বাংলা গড়তে হলে দুর্নীতিকে না বলুন বিষয়ের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (অ. দা.) মোঃ আরিফ হোসেন, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, সহকারী স্যটেলমেন্ট অফিসার মির্জা মোঃ জিকরুল হক বেগ, আইসিটি কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ তৌহিদুল আলম চৌধুরী, সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলী, সদস্য আলহাজ্ব রিয়াজুল ইসলাম রিন্টু, রুমি বেগম প্রমুখ।
অনুষ্ঠানে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সহ উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, এনজিও প্রতিনিধি, শিক্ষক, জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.