আটোযারীতে ৪০১ জন উপকারভোগীর মাঝে নতুন ঠিকানার কাগজপত্র ও চাবি হস্তান্তর

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলাকে ভুমিহীন ও গৃহহীন উপজেলা হিসেবে ঘোষনা করেন।

বৃহস্পতিবার সকালে আটোয়ারী উপজেলাকে ভুমিহীন ও গৃহহীন ঘোষণা করার লক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলার মোট ৪০১ একজন উপকারভোগীকে দলিল সহ ঘর হস্তান্তরের মধ্য দিয়ে আজ থেকে আটোয়ারী উপজেলাকে ভুমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
ঘোষণার পর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম এর সভাপতিত্বে আটোয়ারী উপজেলায় উৎসবমুখর পরিবেশে স্থানীয়ভাবে এই কার্যক্রমের দলিলপত্র হস্তান্তর করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম।
এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ হুমায়ুন কবীর, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার নুরজাহান খাতুন, ভাইস চেয়ারম্যান রেনু একরাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি জিল্লুর হোসেন সরকার এবং ছয় ইউনিয়নের চেয়ারম্যানসহ ঘর পাওয়া উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।
উপজেলা প্রশাসন সূত্রে জানাযায়, প্রতিটি ঘরের পিছনে সরকার ২লক্ষ ৫৯হাজার ৫শত টাকা বরাদ্দ দেন। ঘরের পাশাপাশি ২শতক জমি , বৈদ্যুতিক লাইন, টিউবওয়েল সহ বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে জমির দলিল সহ ভূমিহীন ও গৃহহীন উপকারভোগীদের হাতে চাবি হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.