আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রি কলেজের ২ দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও বনভোজন

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রী কলেজের আয়োজনে ছাত্রীদের নিয়ে দুই দিনব্যাপি বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে কলেজ ক্যাম্পাসে জাতীয় সঙ্গীত পরিবেশনের সাথে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন, শান্তির প্রতিক জোড়া কবুতর অবমুক্ত করণ ও মশাল প্রজ্জলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, কলেজ ভর্ণিং বোডির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।
এ সময় সাথে ছিলেন অনুষ্ঠানের সভাপতি ও অধ্যক্ষ এম.এ মান্নান। দিন ব্যাপি বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
দ্বিতীয় দিন বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) অবশিষ্ট খেলা সমুহ শেষ করে সকল ইভেন্টে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিক ভাবে পুরস্কার বিতরণ শেষে বনভোজনের মাধ্যমে দুই দিনব্যাপি কর্মসূচি সমাপ্ত হয়।
সমাপনী দিনে অধ্যক্ষ এম. এমান্নানের সভাপতিত্বে শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রভাষক আশরাফুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যানের সহ ধর্মীনি মোছাঃ আনোয়ারা বেগম, উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও কলেজের বিদ্যোৎসাহী আলহাজ্ব মোঃ তাছাফুর রহমান বাচ্চু, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী সহ কলেজের গভর্ণিং বোডির সদস্য, শিক্ষক-কর্মচারী ও ছাত্রীবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.