আটোয়ারীতে শীতবস্ত্র বিতরণ করলেন ইন্টারন্যাশনাল কোম্পানী শারজাহ্ চেরেটি


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ে শীতের তীব্রতা বৃদ্ধি পেতে শুরু করেছে। শীতের তীব্রতা কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল ঢাকার ইন্টারন্যাশনাল কোম্পানী শারজাহ্ চেরেটি।
ইন্টারন্যাশনাল কোম্পানী শারজাহ্ চেরেটি’র উদ্যোগে শনিবার (২৫ নভেম্বর) বিকেলে উপজেলার আলোয়াখোয়া তফশিলী স্কুল এন্ড কলেজ মাঠে শীতবস্ত্র হিসেবে উন্নতমানের ২২৫ টি কম্বল ও শিশুদের জন্য ২০০ টি জ্যাকেট অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণকালে অসহায় শীতার্ত মানুষের উদ্দেশ্যে আলোয়াখোয়া ইউপি চেয়ারম্যান মোজাক্কারুল আলম (কচি) বলেন, শীতে আপনাদের কষ্টের কথা ভেবে ইন্টারন্যাশনাল কোম্পানী শারজাহ্ চেরেটি আপনাদের পাশে দাঁড়িয়েছে, আপনারা ওই কোম্পানীর জন্য দোয়া করবেন। শৃঙ্খলার সাথে শীতবস্ত্র বিতরণে সহযোগিতা করেন, খোচাবাড়ী (২) উচ্চ বিদ্যালয়ের শিক্ষক দলিলুর রহমান, খাদেমুল ইসলাম, বদিউজ্জামান বাদল এবং সমাজ সেবক শাহীদুল ইসলাম ও তোহিদুল ইসলাম। এসময় স্থানীয় জনপ্রতিনিধি, সুধিজন সহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.