আটোয়ারীতে যুবককে অপহরণ করে হত্যার অভিযোগে মামলা দায়ের


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে যুবককে কৌশলে অপহরণ করে চলন্ত মোটর সাইকেল থেকে ফেলে হত্যার অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে।
শুক্রবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ছেলের লাশ দাফনের পর নিহতের মা সেলিনা আকতার বাদী হয়ে এক খুনীর নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন।
মামলার এজাহারসূত্রে জানাগেছে, উপজেলার ছোটদাপ গ্রামের রবিউল হকের দ্বিতীয় পুত্র সামিউল ইসলাম শয়ন (২৬) কে গত বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেলে আটোয়ারী হাসপাতাল গেটের সামনে থেকে তার ছেলের পূর্ব পরিচিত ঠাকুরগাও সদর উপজেলার জগন্নাথপুর আদর্শ কলোনী এলাকার আঃ রউফ এর পুত্র মুন্না (৩০) তার এক সহযোগী সহ হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে অপহরণ করে মোটর সাইকেলের মাঝখানে বসিয়ে রুহিয়া অভিমুখে রওয়ানা দেয়।
অপহরণকারীরা শয়নকে নিয়ে রুহিয়া-আটোয়ারী সড়কের বড়দাপ কোনপাড়া নামক স্থানে পৌছলে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে পাঁকা রাস্তায় ফেলে পালিয়ে যায়। অপহরণের প্রায় ১৫ মিনিট পর পথচারীরা তাকে উদ্ধার করে আটোয়ারী হাসপাতালে নিলে তার দ্রুত উন্নত চিকিৎসার প্রয়োজনে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়। কিন্ত শয়নের অবস্থার অবনতি লক্ষ্য করলে ঠাকুরগাও হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক দ্রুত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন (আইসিইউ-তে) অবস্থায় শুক্রবার রাত ১২টা ৩ মিনিটে শয়ন মৃত্যূবরণ করে।
গতকাল শুক্রবার ময়না তদন্ত শেষে সন্ধ্যায় পারিবারিক গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা বিটিসি নিউজকে জানান, এব্যাপারে নিহত শয়নের মা সেলিনা আকতার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলা নং-০৭, তারিখ: ০৮/০৯/২০২৩, ধারা: ৩০২/৩৪ প্যানাল কোড। প্রকৃত আসামীর পরিচয়ও আমরা শনাক্ত করতে সক্ষম হয়েছি। পুলিশ টিমওয়ারি কাজ করছি। যতদ্রুত সম্ভব প্রকৃত আসামিসহ সহযোগীদের আটক করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.