আটোয়ারীতে ব্রীজের নিচ থেকে যুবকের মরদেহ উদ্ধার

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে শাকিল (২৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩ জুলাই) রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের পল্লীবিদ্যুৎ মোড়ের পূর্ব পাশের শোকের পুল নামক স্থানে ব্রীজের নিচে নালা থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।
নিহত শাকিল (২৮) উপজেলার রাধানগর ইউনিয়নের বড়দাপ (প্যারিস পাড়া) এলাকার আজিজুল হকের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (৩ জুলাই) রাতে শোকের পুলের নিচে শাকিলকে পড়ে থাকতে দেখে স্থানীয় জনৈক ব্যক্তি চিৎকার শুরু করে। তার চিৎকারে আশপাশের লোকজন উপস্থিত হয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কে খবর দেয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করে।
স্থানীয়রা শাকিল কে শনাক্ত করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। শাকিল পেশায় মাহিন্দ্র ট্রাক্টর চালক ছিলেন। শাকিল মাহিন্দ্র ট্রাক্টর দিয়ে অন্যের কৃষি জমি হালচাষের ব্যবসা করতেন।
নিহত শাকিলের স্ত্রী সিরাজাম মিলি জানান, ওইদিন আমার স্বামী অন্যের জমি চাষ করে বিকালে বাড়ি এসে প্রয়োজনীয় কাজ শেষ করে সন্ধ্যায় হালচাষের টাকা সংগ্রহের জন্য বাজারে যায়। রাত প্রায় সাড়ে ৮ টার দিকে শাকিলের সাথে তার স্ত্রীর পারিবারিক বিষয় নিয়ে সর্বশেষ কথা হয়।
আটোয়ারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শাহিনুর ইসলাম তালুকদার ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, খবর পেয়ে থানা পুলিশ ফায়ার সার্ভিসের কর্মীসহ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। মামলা নং-১২, তারিখ: ০৪/০৭/২০২৪। লাশ ময়না তদন্তের জন্য পঞ্চগড় মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি নিয়ে তৎপর রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মো. লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.