আটোয়ারীতে পেশাজীবি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ


 আটোয়ারী (পঞ্চগড় প্রতিনিধি: “নিয়মিত খেলাধুলা করি, সুস্থ্য শরীর ও মাদকমুক্ত সমাজ গড়ি ” ¯েøাগান নিয়ে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে পেশাজীবি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত¡রে বিভিন্ন পেশাজীবি মানুষের ১৬ টি দল খেলায় অংশ গ্রহণ করে। শুক্রবার (৩ মার্চ) রাত ১০ টায় ফাইনাল খেলার ফলাফলে রাধানগর ইউনিয়ন পরিষদ দল চ্যাম্পিয়ন এবং আটোয়ারী বাজার একাদশ দল রানার্স আপ হন। ফাইনাল খেলা শেষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীরের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে ¯েøাগানের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন, এডিবি’র টিম লিডার ডা. মওলা বক্স চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ খলিলুর রহমান প্রমুখ।
আলোচনা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ান দলের পক্ষে রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ এবং রানার্সআপ দলের পক্ষে পিয়াল কে ট্রফি প্রদান করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.