আটোয়ারীতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা সহ ১০ টি সভা সোমবার (১৫ জানুয়ারি) সকাল থেকে বেলা ১টা পর্যন্ত উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার রাসেদুল হাসান এর সভাপতিত্বে উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উপদেষ্টার বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম।
সভায় ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, ওসি মোঃ মুসা মিয়া, উপজেলা শিক্ষা অফিসার মাসুদ হাসান, ১৮ ব্যাটালিয়ন ও ৫০ ব্যাটালিয়ন এর প্রতিনিধি হিসেবে গিরাগাঁও ও বর্ষালুপাড়া বিওপি’র বিজিবি কোম্পানী কোমান্ডারদ্বয়, ইউপি চেয়ারম্যানবৃন্দ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ,আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি, আটোয়ারী প্রেস ক্লাবের সম্পাদক,বিশিষ্ট ব্যবসায়ী ও চালকল মালিক সমিতির সভাপতি সহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ বক্তব্য রাখেন। সভায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পুর্ববর্তী ও পরবর্তী কোন প্রকার সহিংসতা বা নির্বাচনকে কেন্দ্র করে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সহ এলাকাবাসীকে ধন্যবাদ জানানো হয়।
সভাপতি বলেন, সবার সহযোগিতায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ,সুষ্ঠ ও নিরপেক্ষতার সাথে অনুষ্ঠিত করতে পারায় উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
উপজেলায় মাদক, চোরাকারবারী, চুরি,সড়ক দুর্ঘটনা, বাজারে সিএনজি ও অটো রিক্সার বিশৃঙ্খলা, কিশোর গ্যাং , মোবাইল জুঁয়া সম্পর্কে ব্যাপক ফলপ্রসু আলোচনা হয়।
পরে পর্যায়ক্রমে চোরাচালান প্রতিরোধ কমিটির সভা, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা, করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভা, সড়ক নিরাপত্তা কমিটির সভা, ভিক্ষুক পুনর্বসন ও বিকল্প কর্মসংস্থান সংক্রান্ত কমিটির সভা,নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সভা, সামাজিক-সম্প্রীতি কমিটির সভা, বাল্য বিবাহ নিরোধ কমিটির সাথে সমন্বয় সভা, এনজিও বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
সভায় আইন-শৃঙ্খলা কমিটির সদস্যদের নিজ নিজ দায়ীত্ব ও কর্তব্যসমুহ আন্তরিকভাবে পালনের আহবান জানানো হয়। সভায় সংশ্লিষ্ট কমিটির সদস্যগণ, জনপ্রতিনিধি, উপজেলা পর্যায়ের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাগণ, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ সহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.